Bangla Serial

Mon Dite Chai: উড়ন্ত সিঁদুর-মালা অতীত, এবার ট্রেন্ড ‘ঘুরন্ত বর’! ‘মন দিতে চাই’র লেটেস্ট বিয়ের স্টাইল দেখে হেসে কুটিকুটি দর্শক

বর্তমানে বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে একাধিক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। কিছু কিছু আবার এর মধ্যেই শুরু হয়ে গেছে। এমনই একটি সিরিয়াল হল জি বাংলার ‘মন দিতে চাই’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘আয় তবে সহচরী’র বরফি অভিনেত্রী অরুণিমা হালদার এবং ‘এই পথ যদি না শেষ হয়’এর সাত্যকি অভিনেতা ঋত্বিক মুখার্জি।

আজকাল দেখা যায় গল্পের খাতিরে এবং টিআরপি তোলার জন্য বিভিন্ন ধারাবাহি কে গল্পের গরু গাছে উঠে যায় খুব তাড়াতাড়ি। এবার গল্প শুরু হতে না হতেই ‘মন দিতে চাই’য়ের গাঁজাখুরি দেখে রীতিমতো রেগে লাল হয়ে গেছে দর্শকরা। বিয়ের ট্র্যাক বাংলা সিরিয়ালের অতিরঞ্জিত বিষয়। যে কোন সিরিয়ালে বিয়ের বিষয়টিকে এতটাই গুরুত্ব সহকারে দেখানো হয় যে সহজেই সেটা টিআরপি তুলতে সাহায্য করে।

তবে এই সিরিয়ালে যেটা হল সেটা এর আগে অন্য কোন সিরিয়ালে হয়নি এমনটা বলাই যায়।বেশিরভাগ ধারাবাহিকেই উড়ন্ত সিঁদুর-মালার বিয়ে দেখেছেন তাঁরা। সম্প্রতি আবার ‘ধুলোকণা’র লিপস্টিক বিয়ে অবাক করেছে দর্শকদের। এই সিরিয়ালে তার থেকে একেবারে আলাদা রকম কিছু একটা ঘটলো।

নায়ক সোমরাজ এবং নায়িকা তিতির প্রথম থেকেই একে অপরকে বিশেষ পছন্দ করে না। এখনও পর্যন্ত সোমরাজ যতবার তিতিরের সম্মুখীন হয়েছে, ততবার তাকে অপমান করেছে সে। সোমরাজের বোনের সঙ্গে তিতিরের মাসতুতো দাদার বিয়ে হচ্ছে। সেখানেই এক অদ্ভুত বিষয় ঘটে গেল।

উদ্ভটভাবে সাত পাকে বাঁধা পড়ে যায় সোমরাজ এবং তিতির। গাঁটছড়া বাঁধার সময় বিয়েবাড়িতে কারেন্ট চলে যায়। সেই সময় একজন মহিলা ভুলবশত বর-বউয়ের সঙ্গেই সোমরাজ ও তিতিরের গাঁটছড়াও বেঁধে দেয়। বিয়েতে সেই সময় কোনরকম ঝামেলা না করে দুজন রাজি হয়ে যায়। সোমরাজের মা রাগের বশে ছেলে এবং তিতিরের গাঁটছড়া খোলার চেষ্টা করলেও সেটা হয় না।

Nira