জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Phulki Actress: ‘ফুলকি’ সিরিয়ালের মাধ্যমে ডেবিউ করা দিভ্যানি কত পারিশ্রমিক পায় জানেন? টাকার অঙ্ক পড়লে চমকে যাবেন

দর্শকদের সামনে এক একটা পর্ব তুলে ধরার জন্য সকল অভিনেতা – অভিনেত্রীদের করতে হয় বিরাট পরিশ্রম। আর তারকাদের সেই পরিশ্রমের এক-এক মিনিটের পারিশ্রমিক সংখ্যায় অনেক। বলিউড (Bollywood) হোক বা টলিউড (Tollywood) বিনোদন দুনিয়ার তারকা মানেই তাঁদের পারিশ্রমিকও হয় আকাশছোঁয়া। ধারাবাহিকের নায়ক – নায়িকাদের একটি ধারাবাহিকের জন্য পারিশ্রমিক এখন বিপুল। বর্তমানে পারিশ্রমিক তাদের লাখে গুনতে হয়।

বর্তমানে ধারাবাহিকগুলি নিজের টিআরপি (TRP) ধরে রাখার জন্য একপ্রকার যুদ্ধে নেমেছে। টিআরপি কম মানেই ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাবে। আর তাই পরিশ্রমটাও এখন অনেক বেশি করতে হয় সকলকে। সকল তারকারাই এখন তাঁদের বেস্ট দেওয়ার চেষ্টা করে। আর এই কম্পিটিশনের মধ্যে যেন পারিশ্রমিকটাও ঢুকে গিয়েছে। একে অপরকে যেন বিট করছে তারকারা।

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় এক ধারাবাহিক হল ‘ফুলকি’ (Phulki) । ধারাবাহিকটি বেশিদিন হয়নি কিন্তু দর্শকদের মনে জায়গা করে নিয়েছে প্রথম থেকেই। ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছে শার্লি মোদক (Sharly Modok)। নায়ক রোহিতের প্রাক্তন স্ত্রী শালিনীর (Shalini) চরিত্রে আসবেন এই অভিনেত্রী। উক্ত ধারাবাহিকে প্রধান নায়ক রোহিতের (Rohit) চরিত্রে অভিনয় করছেন অভিষেক বোস (Abhishek Bose)।

অভিনেতার রয়েছে অসাধারণ অভিনয় দক্ষতা। এরআগে নেতাজি রূপে পর্দায় তাঁকে আমরা পেয়েছিলাম। তবে রোহিতের বিপরীতে প্রধান নায়িকা ফুলকির চরিত্রে যিনি রয়েছেন তিনি একেবারেই নতুন, নাম দিভ্যানি মন্ডল (Divyani Mondal)। ধারাবাহিকে তাঁর নতুন মুখ হলেও অভিনেত্রীর অভিনয় অসাধারণ লাগছে দর্শকদের। জানেন কি এই নবাগতা দিভ্যানি ও অভিষেক ‘ফুলকি’ ধারাবাহিকের জন্য কত পারিশ্রমিক পান?

অভিনেতা অভিষেক বোস ‘গঙ্গারাম’ ধারাবাহিকে পারিশ্রমিক পেতেন ২ লক্ষ ৭০ হাজার টাকা। বর্তমানে ‘ফুলকি’ সিরিয়ালে পারিশ্রমিক পাচ্ছেন মাসিক ৩ লক্ষ ২৫ হাজার টাকা। অন্যদিকে ‘ফুলকি’ ধারাবাহিকের জন্য নবাগতা দিভ্যানি মন্ডল পারিশ্রমিক পান ৬০ হাজার টাকা। তবে অভিনেত্রীর অভিনয় দেখে বোঝাই যাচ্ছে, খুব শীঘ্রই তাঁর পারিশ্রমিক আকাশ ছোঁয়া হতে চলেছে।

Titli Bhattacharya