Bangla Serial

টিআরপিতে পরপর দুই সপ্তাহ সেরা, অথচ এক মাস হয়ে গেল কোনো নতুন প্রোমো নেই মিঠাইয়ের! ‘জাস্টিস ফর মিঠাই’, লিখে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ মিঠাই ভক্তদের

গতকাল আনন্দের সঙ্গে মিঠাই ভক্তরা সারাদিনটা কাটিয়েছেন কারণ 50 বারের মতো টপার হয়েছে মিঠাই।টানা দুই সপ্তাহ আবার টপারশিপ ধরে রেখেছে ধারাবাহিক। আবার আজকে আসবে দাদাইয়ের বান্ধবী ললিতা যাকে দেখে ঠাম্মার মাথা গরম হয়ে যাবে। এক্সাইটমেন্ট টা প্রচুর কিন্তু মিঠাই ভক্তদের মনে জমেছে নতুন দুঃখ।

সেজন্য সোশ্যাল মিডিয়ায় চলছে জোরদার আন্দোলন।বিগত দুই মাসে মিঠাইয়ের মাত্র দুটো প্রোমো দেওয়া হয়েছে। আর একটা পাঁচ সেকেন্ডের প্রোমো ছিল। কোনরকম প্রোমো ছাড়াই মিঠাই দুর্দান্ত ফলাফল করছে টিআরপির রেটিংয়ে। দর্শকরা বলছেন যে একটা প্রোমো কি দেওয়া যেত না?

যেখানে গৌরী এলো ধারাবাহিকে একের পর এক প্রোমো দিয়ে তাকে প্রোমোট করা হচ্ছে সেখানে চ্যানেল টপার ধারাবাহিককে কোনো গুরুত্বই দিচ্ছেনা জি বাংলা। সব সিরিয়ালের প্রোমো দেওয়া হচ্ছে।সেখানে জি বাংলার নিজস্ব প্রোডাকশনের ধারাবাহিকগুলোকে পাত্তাই দিচ্ছে না।

পিলুর নতুন কোনো প্রোমো নেই। কিন্তু পিলু তো আর প্রথম পাঁচে থাকা ধারাবাহিক নয়।চ্যানেলের তো উচিত যে ধারাবাহিক টিআরপি রেটিং দীর্ঘ দেড় বছর ধরে এত ভালো দিয়ে যাচ্ছে তাকে হইহই করে প্রোমোট করা। চ্যানেলের কোন হেলদোল নেই মিঠাই কে নিয়ে।যেন জি বাংলা জেনেই গেছে যে এটাই তো প্রথম হবেই প্রতি সপ্তাহে। একের পর এক ভালো এপিসোড হচ্ছে,এইযে কাকী এবং পিঙ্কিজির মধ্যে এত সুন্দর বন্ডিংটা গড়ে উঠলো এটা নিয়ে কোন প্রোমো তো দেওয়া যেত?এছাড়াও দাদাই এর নতুন বান্ধবী নিয়ে প্রোমো দিলে লোকে দেখতো।

ইউনিভিশন অসন্তুষ্ট দর্শকরা এবং তারা জি বাংলার প্রতিটি পোস্টের কমেন্ট বক্সে গিয়ে লিখে আসছেন জাস্টিস ফর মিঠাই, উই ওয়ান্ট নিউ প্রোমো।এর আগেও একবার এই রকম হ্যাশট্যাগ ট্রেন্ডিং হয়েছিল তার কিছুদিনের মধ্যে প্রোমো দিতে বাধ্য হয় জি বাংলা। আশা করা যাচ্ছে দর্শকদের চাপে পড়ে আবার নতুন প্রোমো দেবে মিঠাইয়ের‌।

Piya Chanda