জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দুই জেনেরেশনের মিষ্টি বন্ধুত্ব! ছন্দা চট্টোপাধ্যায়ের সঙ্গে দারুণ বন্ধুত্ব নবাগতা ঐশানীর!

এপার বাংলা ও ওপার বাংলার গল্প নিয়ে শুরু হয়েছে ‘পুবের ময়না’ (Puber Moyna)। নবাগতা ঐশানী দে (Oishani Dey) এই ধারাবাহিকের নায়িকা সঙ্গে দেখা যাচ্ছে ছন্দা চট্টোপাধ্যায়কে (Chanda Chatterjee)। এই দুই জেনারেশন এর আড্ডা জমে উঠেছে সাম্প্রতিক এক ইন্টারভিউতে।

ছন্দা চট্টোপাধ্যায় বলেন, তাঁর কাজ করতে খুব ভাল লাগছে কারণ তাঁকে এখানে সবাই খুব ভালোবাসে। তাঁর কথায় ঐশানী বলে ছন্দা চট্টোপাধ্যায় ভীষণ ভালো মানুষ ও তিনিও প্রত্যেক এর সঙ্গে আপন হয় কাজ করেন তিনি রোজ নতুন কিছু শেখান।

ছন্দা চট্টোপাধ্যায় বলেন, পুবের ময়না প্রত্যেকে খুব ভালো তারা সকলেই নিজের লোক এর মতোন এমন কি তার থেকেও বেশি। সারাক্ষণ উঠা বসা, চলা ফেরা তাদের সঙ্গেই। এটা অভিনেত্রী হিসেবে বিরাট পাওনা।ঐশানী ছন্দা চট্টোপাধ্যায় এর প্রশংসাএ বলে তিনি শ্যুটিং এর দুষ্টুমি করেন ছন্দা চট্টোপাধ্যায় এর কাছে মাফ হয় যায়। আর শ্যুটিং এর সময়ে ঠাম্মা হিসেবে ছন্দা চট্টোপাধ্যায় কে পেয়ে তিনি খুব খুশি।

খোশ আড্ডায় মেতে ঠাকুমা-নাতনি

ঐশানী আরও জানান, তাঁরা প্রত্যেকে খাবার ভাগ করে খায় আর তার প্রিয় ঠাম্মার হতে লোটে মাছ তার খুব প্রিয়। সঙ্গে নবাগতা অভিনেত্রী আরো বলেন মাছ মাংসের অপশন থাকলে তিনি মাছ তাই বেছে নেবেন।

যেহেতু ধারাবাহিক এর গল্প এপার বাংলা ওপার বাংলা নিয়ে তাই তাদের বাংলাদেশে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন তারা। ছন্দা চট্টোপাধ্যায় বলেন বাংলাদেশের লোকেরা খুব আন্তরিকভাবে সব কিছু গ্রহণ করেন তিনি কাজ এর সূত্রে গিয়ে খুব আনন্দ করেছেন। ছন্দা চট্টোপাধ্যায় আরও বলেন যতদিন শরীর চলছে ততদিন তিনি কাজ করে যেতে চান। কারণ এই মানুষ গুলো তাঁকে মানসিক শান্তি দেন। ঐশানী বলে দর্শক তাকে যে ভাবে ভালবাসা দিচ্ছে সেই ভাবেই সঙ্গে থাকতে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।