জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কেশব জন্মানোর পর একমাস ছেলেকে কোলে নেননি রাজা! একাই সব দায়িত্ব সামলেছেন মধুবনী! কিন্তু কেন?

একসময় ধারাবাহিকপ্রেমী মহলে জনপ্রিয় জুটি ছিলেন স্টার জলসার ( Star Jalsha ) ‘ভালোবাসা ডট কম’-এর ( Bhalobasha Dot Com ) ওম-তোরা। সিরিয়ালের সেটের প্রেম পরিণয় পেয়েছিল বাস্তবে জীবনে। ভালোবেসে মধুবনী ও রাজা ( Madhubani-Raja ) একে অপরের হাত ধরে পথচলা শুরু করেছিলেন। ভালোবাসা ডট কমের পর তাঁরা একাধিক ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করেছেন।

বর্তমানে রাজাকে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় মেগা ‘নিম ফুলের মধু’তে খলনায়কের ভূমিকায়। যদিও অভিনয় জগৎ থেকে অনেক দূরে মধুবনী। ছেলে কেশবকে নিয়ে তাঁর জগৎ। ছেলেকে মানুষ করা প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন অভিনেত্রী। ফাঁস করলেন বড় সত্যি।

সন্তান মানুষ করার প্রসঙ্গে কী বলছেন মধুবনী?

প্রসঙ্গত, করোনাকালে মধুবনীর কোলে আসে কেশব। সেই থেকে মধুবনী ঠিক করেন কর্মজীবন থেকে আপাতত বিরতি নিয়ে পুরো সময়টা ছেলে ও সংসারে দেবেন। প্রথমসারির সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মধুবনী জানান, ‘ছেলের জন্মের পর প্রায় একমাস কোলে নিতে পারেননি রাজা। অভিনেত্রীর কথায়, ‘ওর জন্মের সময়ের কথা মনে পড়লেই অদ্ভুত লাগে। কেশবকে অন্য কারও কাছে রাখা তো দূর, চিকিৎসক বলেছিলেন ওর বাবাই যেন ওকে কোলে না নেয়। রাজা তখন বাইরে বের হত কাজের জন্য। তাই আমি একাই ওকে সামলেছি’।

আর পাঁচটা বাবা-মায়ের মতো ছেলেকে নিয়ে দু-চোখ ভরা স্বপ্ন রাজা ও মধুবনীর। তবে পড়াশোনা নিয়ে ছেলেকে মোটেই চাপ দিতে চান না। বাবা-মা হিসেবে ছেলের কাছে একটাই চাওয়া সে শিরদাঁড়া সোজা রেখেই সব কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে পারে। এই শিক্ষায় ছেলেকে শিক্ষিত করছেন তাঁরা।

তবুও বাবা-মায়ের কিছু সুপ্ত ইচ্ছে থেকে থাকেই। ছেলেকে নিয়ে তেমন কিছু ভেবেছেন অভিনেত্রী? উত্তরে মধুবনী অকপট বলেন, ‘আমি চাই ও ভাল মানুষ হোক। আমরা ওর জন্যই এত পরিশ্রম করছি। আমরা চাই না আমরা যে সমস্যাগুলোর মুখে পড়েছি ওকে পড়তে হোক’।

TollyTales NewsDesk