জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আরজি কর আবহে হাসপাতাল দুর্নীতির গল্প নিয়ে হাজির আনন্দী! নয়া প্রোমোতে টান টান চমক

জি বাংলার ( Zee Bangla ) নয়া ধারাবাহিক ( New Serial ) ‘আনন্দী’ ( Anandi )। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের জুটি অন্বেষা হাজরা ( Annwesha Hazra ) ও ঋত্বিক মুখোপাধ্যায় ( Writtik Mukherjee ) ওরফে উর্মি আর সাত্যকিকে আরও একবার নতুন রূপে পর্দায় ফিরে পাবে দর্শক। ২৩শে সেপ্টেম্বর থেকে প্রতিদিন সন্ধ্যা ৬.৩০টার স্লটে সম্প্রচার হয় এই মেগার। সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ( New Promo )।

প্রকাশ্যে ‘আনন্দী’র নতুন প্রোমো

প্রোমোতে দেখা যাচ্ছে, নায়ক খাবার টেবিলে বসে বলছে সে ডাক্তারি পড়েছে রোগীর চিকিৎসা করার জন্য। কোনও নার্সিংহোমের ব্যবসায় শামিল হওয়ার জন্য নয়। একথা শুনে তেলেবেগুনে জ্বলে ওঠে তারা। নায়কের মাকে প্রশ্ন করে সে কোন শিক্ষায় ছেলেকে বড় করেছে। ধমক শুনে হাত থেকে কাঁচের বাসন পড়ে যায় তার মায়ের। তুলতে গেলে হাত কেটে রক্ত বেরিয়ে যায়।

আনন্দী এসে নায়কের রান্নাঘরে নিয়ে যায়। রক্ত বন্ধ হওয়ার ওষুধ দিয়ে হাতে পট্টি বেঁধে দেয়। তখনই রান্নাঘরে আসে নায়ক। আনন্দী বলে, সে কেমন ছেলে? মায়ের সঙ্গে অন্যায় হচ্ছে দেখেও পাশে দাঁড়াতে পারেন না? মায়ের হাত থেকে রক্ত পড়ছে দেখে বিস্ফোরক দাবি করে বসে। সে সাফ জানায়, নার্সিংহোমে সে তখনই যোগ দেবে যখন তার মাকে ওই নার্সিংহোমের ম্যানেজিং ডিরেক্টর করা হবে।

একথা শুনে চমকে যায় তারা। সম্ভবত, তারা নায়কের পরিবারের কেউ। একজন বাবা ও অন্যজন দিদি বা পিসি। পারিবারিক ভাবে ডাক্তার তারা। একটি নার্সিংহোমও আছে। তবে পুরোটাই অনুমান।ধারাবাহিকে এখনও পর্যন্ত ধারাবাহিকে তাদের পরিচয় প্রকাশ্যে আসেনি।

আনন্দী’র প্রোমো দেখে মিশ্র প্রতিক্রিয়া দর্শকমহলে

জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘আনন্দী’র প্রোমো দেখে কী বলছেন দর্শক? তাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। একজন লিখছেন,’দ্বিতীয় পর্বে‌ই নায়িকা নায়কের বাড়িতে এসে হাজির হয়ে গেছে বাবাগো!’ আরেকজন লিখছেন, ‘দুনিয়ায় এমন কোন অসাধ্য কাজ নেই যা কিনা স্টার জলসা ও জি বাংলার নায়িকারা করতে পারে না।

https://www.facebook.com/share/v/dMBTgQ7CMAhRuqsc/?mibextid=xfxF2i

TollyTales NewsDesk