জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নায়ক হওয়ার পরেও কপালে জুটছে খলনায়কের চরিত্র! পার্শ্ব চরিত্রেই ক্ষান্ত থাকতে হচ্ছে অভিনেতাকে, শ্যাম ভট্টাচার্য কবে প্রধান চরিত্রে ফিরবেন? প্রশ্ন দর্শকদের

টেলিভিশন (Television) পর্দায় বহু অভিনেতা ও অভিনেত্রী একদা প্রধান চরিত্রে অভিনয় করলেও পরবর্তীতে তাঁরা হারিয়ে যান। আবার বহু বছর পর হয়তো নতুন কোন চরিত্র নিয়ে ফিরতে দেখা যায় তাঁদের। আবার অনেক সময় এমন হয়, তাঁরা মূল চরিত্রের বদলে পার্শ্বচরিত্রে অভিনয় করেন। কিন্তু অনুরাগীরা চান তাঁদের প্রধান চরিত্র দেখতে। ‌ ঠিক এমনই কাহিনী অভিনেতা শ্যাম ভট্টাচার্যের (Shamm Bhattacharya)

অভিনেতাকে প্রধান চরিত্রে দেখতে চাইছে দর্শক!

টেলিভিশন পর্দার জনপ্রিয় মুখ শ্যাম ভট্টাচার্য। একসময় দুর্দান্ত চরিত্রে অভিনয় করলেও এখন তিনি শুধুই সাইড রোল, এবং নিতান্তই সাধারণ চরিত্রে অভিনয় করছেন। সমাজ মাধ্যমে এখনো অভিনেতার শত শত অনুরাগী। সকলের কথায়, কেন প্রধান চরিত্রে দেখা যাচ্ছে না তাঁকে?

অভিনেতা শ্যাম ভট্টাচার্যের অপর একটি পরিচয় হলো, তিনি ‘রিমলি’ খ্যাত জন ভট্টাচার্যের ভাই।‌ জনকে টেলি অনুরাগীরা সবাই চেনেন। রিমলি, মিঠাই, ঠিক যেন লাভ স্টোরি, থেকে শুরু করে বড় পর্দার গোলন্দাজ, দেবের খাদান, প্রধান, এমনকি খাদানের মত সিনেমাতেও অভিনয় করেছেন।

অন্যদিকে শ্যাম ভট্টাচার্যকে বর্তমানে দেখা যাচ্ছে টেলিভিশন পর্দার বিভিন্ন পার্শ্ব চরিত্রে। অভিনেতার মধ্যে অভিনয় দক্ষতা যথেষ্ট তীব্র। নিম ফুলের মধু ধারাবাহিকে বর্ষার স্বামীর চরিত্রে অভিনয় করেন তিনি। কিন্তু দর্শকদের একটাই দাবি। এবার অন্তত লিড রোলে ফিরে আসুক শ্যাম। হয়তো অপেক্ষায় আছেন অভিনেতাও।

সমাজমাধ্যমে এক ধারাবাহিকপ্রেমী লিখছেন, ‘এই ছেলেটা হিরোর রোল কাজ করত। এখন এসব ছোট ছোট রোলে কাজ করে কেন! এগুলোকে সাইড রোলও বলা যায় না।’ অন্য এক নেটিজেন লিখছেন,’আমি লাস্ট সিনটা দেখে নিজেই অবাক হয়ে গেছিলাম। এইসব ছোট ছোট রোলে কাজ কেন করছে! মন মানে না-এ হিরো ছিল। কোনও ভিলেন চরিত্র যে অনেকদিন থাকবে, এমন রোল হলেও মানা যায়। কিন্তু এই রোল এক সপ্তাহেই শেষ হয়ে যাবে মনে হচ্ছে।’ সমাজমাধ্যমে নেটিজেনদের কথোপকথনে স্পষ্ট, কে ভুলে যাননি দর্শক। তাঁকে আরও একবার পর্দায় দেখতে উদগ্রীব দর্শকমহল।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।