জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘কাছের মানুষকে দেখতে না পেলে যন্ত্রণা হয়, সময় থাকতে সম্পর্কের গুরুত্ব দেওয়া উচিত!’ ভালোবাসার মানুষ নিয়ে অকপট হানি বাফনা?

স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ ( Subho bibaho )। এই ধারাবাহিকে দেখা যায়, তেজ বেকারির গণেশ পুজোয় বড় বড় ইভেন্ট কোম্পানিরা যখন আসতে পারেনি ঝড় বৃষ্টির জন্য তখন সুধা চলে আসে আর তেজকে সাহায্য করে। তেজ বেকারির বিস্কুট দিয়ে সুধা গণেশের মূর্তি বানায় যে মূর্তি বিচারকদের এতটাই পছন্দ হয় যে সেই মূর্তি প্রথম হয়। ঠাম্মির কড়া শাসনের কারণে তেজ এই মূর্তির ক্রেডিট দিতে গিয়ে সুধার নাম না করলেও পরোক্ষভাবে সুধাকেই পুরো ক্রেডিট দিয়ে সে SMB র নাম বলে।

এই SMB আসলে সুধা ম্যারেজ ব্যুরো। অন্যদিকে ঠাম্মির তো কড়া নির্দেশ, তেজকে যেন সুধা কিছুতেই না স্পর্শ করে। এরপর দেখা যায় ভাসানের সময় নদীর ঘাটে যায় ইমন, সুধা আর তেজ। সেখানে ইমন ইচ্ছাকৃত সুধাকে ধাক্কা দিলে তেজ সুধাকে বাঁচাতে গিয়ে নিজেই জলে পড়ে যায়! তেজ যে সাঁতার‌ই জানে না! তখন সুধা নিজে জলে ঝাঁপিয়ে পড়ে তাকে বাঁচায়। তবে এত কিছুর পরেও কিন্তু সুধার জন্য বসুমল্লিক বাড়ির নিয়ম এতটুকু‌ও শিথিল হয়নি।

Subho bibaho today episode 10 September Update

ঠাম্মির কড়া শাসন প্রত্যেকটা মুহূর্তে মেনে চলতে হয় সুধাকে, অন্যদিকে নিজের স্বামীকে ভুলে জ্যোৎস্না পরকীয়াতে মেতে উঠলেও কাননবালা দেবীর কড়া শাসনের মধ্যে যে একটা দমবন্ধকর পরিস্থিতি আছে তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় জ্যোৎস্না। অন্যদিকে টানটান এই সব গল্প নিয়ে ইতিমধ্যেই শুভ বিবাহ ১০০ পর্ব পার করেছে। এই সব কিছু নিয়েই সুধা ও তেজ অর্থাৎ হানি বাফনা ও সোনামনি সাহা একটি সাক্ষাৎকার দেয়।

বিয়ের পর কেমন জীবন চলছে সেই নিয়ে প্রশ্ন করলে সুধা মানে সোনামনি বলেন,“ কঠিন প্রশ্ন, কঠিন চলছে।” তেজ তখন বলে, “তবে তার মধ্যেও ভালো থাকার চেষ্টা করছি।” নিজে সাঁতার না জেনেও সুধাকে বাঁচাতে তেজ যে জলে ঝাঁপ দিল সেই প্রসঙ্গে তেজ চরিত্রের অভিনেতা হানি বাফনা বলেন,“ জীবনে এক একটা মুহূর্ত এমন আসে, যখন মনে হয় , যার সাথে যত‌ই ঝগড়া হোক না কেন, আর এই মানুষটাকে আমরা দেখতে পাবো না, তখন আপ্রাণ চেষ্টা থাকে সেই মানুষটাকে বাঁচানোর, সেটাই সুধা বা তেজ করছে। ”

এরপর শুভ বিবাহ ধারাবাহিকের ১০০ পর্ব নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, “ ১০০ পর্ব আপনাদের সবার ভালোবাসায় আমরা খুব ভালোভাবে পার করলাম। আপনারা যেভাবে ভালোবেসেছেন সেভাবেই ভালবাসুন, এরকম অনেক ভালোবাসা চাই, শুধু ১০০ পর্ব নয় এরকম শয়ে-শয়ে অনেক পর্ব আপনাদের হাত ধরে হয়ে যাক।” তেজ সংযোজন করেন, “আপনারা বাধ্য হবেন টিভির পর্দার সামনে বসে থাকতে কারণ আমাদের পুরো টিম চেষ্টা করছে।”

উল্লেখ্য , সামনেই দুর্গাপুজো আসছে। এই প্রসঙ্গে হানি বাফনা বলেন,“পুজোটা খুব সুন্দর করে ঘুরে বেড়িয়ে প্যান্ডেল হপিং করে, শুভ বিবাহ দেখে আপনারা কাটান।”

TollyTales NewsDesk