জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সম্পর্কে তৃতীয় ব্যক্তি! বিয়ের এক বছর যেতে না যেতেই সম্পর্ক ভাঙছে উদয় অনামিকার?

টলিপাড়ায় একটার পর একটা সম্পর্ক ভাঙনের খবর শুনতে পাওয়া যাচ্ছে। বেশ কিছুদিন আগে যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনার দাম্পত্য সম্পর্ক ভাঙার কথা জানতে পারা যায়, তার ঠিক পরপরই ঋষি কৌশিক ও দেবযানীর সম্পর্ক অবনতির ইঙ্গিত পাওয়া যায় আর এই সব গুঞ্জনের আগে জিতুকমল ও নবনীতার সম্পর্ক ভাঙার খবরে মুহ্যমান ছিল টলিউড। এরই মধ্যে আবার একটি দুঃসংবাদ শোনা গেল টলিউডে। বিয়ের এক বছর যেতে না যেতেই সম্পর্ক ভাঙছে জনপ্রিয় অভিনেত্রী অনামিকা চক্রবর্তী ( Anamika Chakraborty ) ও উদয় প্রতাপ সিংয়ের ( Uday Pratap Singh )

রাজযোটক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অনামিকা চক্রবর্তী বাস্তব জীবনে প্রেমে পড়েছিলেন নিম ফুলের মধুর চয়ন অর্থাৎ উদয় প্রতাপ সিং এর সাথে। দীর্ঘ আড়াই বছরের প্রেম-ভালোবাসার সম্পর্ক তাদের। প্রথমদিকে নিজেদের প্রেম ভালবাসার সম্পর্কটাকে গোপনে রাখতে চাইলেও পরবর্তীকালে সেটা প্রকাশ্যে চলে আসে এবং তারপর দুজনেই সেটা স্বীকার করেছিলেন। মিঠাইয়ের সেটেই উদয় বলেছিলেন খুব শীঘ্রই তিনি আর অনামিকা বিয়ে করছেন।

তারপর নিজের কথা রেখে ২০২৩ সালের ২৮ শে জুন বিয়ের সারেন টলিপাড়ার এই জনপ্রিয় তারকা জুটি। বিয়ের দিন রাত্রে বেলায় সোশ্যাল মিডিয়ায় নিজেদের বেশ কিছু ছবি আপলোড করে উদয় ক্যাপশনে লিখেছিলেন, ‘টু নিউ বিগিনিংস! চিয়ার্স টু আস! উই মেড ইট।’ অর্থাৎ জীবনের নতুন অধ্যায় শুরু করতে পেরে তারা আনন্দিত তারা যে সফল ভাবে তাদের ভালোবাসার পরিণতি দিতে পেরেছেন তাতে তারা খুশি। কিছুদিন আগেই ধুমধাম করে প্রথম বিবাহ বার্ষিকীও পালন করলেন তারা কিন্তু বছর পেরোতে না পেরেতেই তাদের সম্পর্কে ভাঙনের ইঙ্গিত।

জানা যাচ্ছে তাদের ভালবাসার সম্পর্ক ও গভীর দাম্পত্যের মধ্যে প্রবেশ করেছেন তৃতীয় ব্যক্তি। একটি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অনামিকা বলেন, “ সম্পর্কের প্রতি শ্রদ্ধাশীল হওয়া উচিত। যদি মনে হয়, আপনার জীবনে তৃতীয় কেউ আসতে পারে, তা হলে প্রথম সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়াই ভাল। না হলে পরস্পরের প্রতি অশ্রদ্ধা প্রকাশ পায়। সম্পর্কটা তো একটা সময় নিশ্চয়ই ভাল উদ্দেশ্য নিয়েই তৈরি হয়েছিল। সেই আবেগটাকে সম্মান করে বেরিয়ে আসা উচিত। অথবা, দু’জনে আলোচনা করে সমস্যাটা সমাধান করে ফেলা উচিত।”

তবে কে তাদের সম্পর্কের মধ্যে থাকা তৃতীয় সেই ব্যক্তি? নিজেদের দাম্পত্য সম্পর্ক নিয়ে অনামিকার বক্তব্য,“আমাদের সম্পর্কটা এতটাই শক্তিশালী যে আমরা জানি, তৃতীয় কেউ প্রবেশ করতে পারবে না। সাধারণত কোনও সম্পর্কের সমস্যা তৈরি হয় তৃতীয় ব্যক্তিকে কেন্দ্র করেই। তাই আমি আর আমার সঙ্গী কখনই এটা হতে দেব না।” তাহলে সমস্যাটা কোথায়?আসলে প্রায় সাত মাস পর মিঠিঝোরা ধারাবাহিকের কোয়েল চরিত্রের মধ্য দিয়ে ছোট পর্দায় ফিরেছেন অভিনেত্রী অনামিকা। রাই অনির্বাণের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হিসেবেই প্রবেশ তার, সেই কারণেই সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তিকে ঢুকতে দেওয়া উচিত নয় বলে সাক্ষাৎকারে মন্তব্য করেন তিনি।

TollyTales NewsDesk