জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পুজোর মুখে বড়সড় জালিয়াতির শিকার অভিনেত্রী আরাত্রিকা মাইতি! আপনিও সতর্ক হন না হলে ঠকবেন!

টেলিভিশনের (Television) অন্যতম পরিচিত মুখ অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)-তে। এর আগে আরাত্রিকাকে দেখা গিয়েছিল অপর জনপ্রিয় ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে। সম্প্রতি এক ভিডিও শেয়ার করে অভিনেত্রী জানালেন কিছু গুরুত্বপূর্ণ কথা। ‌

সোশ্যাল মিডিয়ায় কী বললেন আরাত্রিকা?

‘খেলনা বাড়ির’ মিতুল এখন ‘মিঠিঝোরার’ রাই।‌ আরাত্রিকাকে রাই নামেই চেনে দর্শক। বর্তমানে তাঁর ধারাবাহিক রীতিমতো কামাল করছে। আর সেই সূত্র ধরে জনপ্রিয়তা বাড়ছে অভিনেত্রীর। নানান জায়গায় অনুষ্ঠানে আমন্ত্রিত হচ্ছেন তিনি। কিন্তু অভিনেত্রী বললেন, অনেকেই চেয়েও তাঁকে আমন্ত্রণ জানাতে পারছেন না!

কিন্তু এই কথার কারণ কী? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। আর সেখানে উল্লেখ করেছেন, তিনি এখন কোন প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ নন। তাই তিনি এখন সব জায়গায় সব অনুষ্ঠানে যেতে পারবেন। তার জন্য কোন বাধা নেই। কিন্তু অনেকদিন ধরেই অভিনেত্রী শুনেছেন, তাঁর নাম জড়িয়ে বেশ কিছু প্রতিষ্ঠান প্রচার করছে, তিনি তাঁদের সঙ্গে যুক্ত। অভিনেত্রী স্পষ্ট করলেন আদতে তা কিন্তু নয়। ‌

আরাত্রিকার কথায়, তিনি আগে চুক্তিবদ্ধ ছিলেন। কিন্তু বর্তমানে তিনি কোথাও চুক্তিবদ্ধ নন। কারোর যদি মনে হয় আরাত্রিকাকে আমন্ত্রণ জানাবেন তবে কোনো প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করার দরকার নেই। আরাত্রিকার চেনা পরিচিত অনেকেই চেয়েও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছে না। এই গোটা বিষয়টি নিয়ে যথেষ্ট চিন্তিত অভিনেত্রী।

তাই আরাত্রিকার স্পষ্ট কথা, আপনারা সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করুন। আর দরকার হলে
সুরসৃষ্টি ইভেন্টের সঙ্গে যোগাযোগ করুন। এমন বলেছেন অভিনেত্রী। অনেকেই আরাত্রিকার এই ভিডিওতে নানান ধরনের কমেন্ট করেছেন। তবে অভিনেত্রীর কথা যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। ‌অনুরাগীদের প্রিয় রাই জানিয়েছেন, অন্যের কথা না শুনে অভিনেত্রী যেটি বলছেন তাতে গুরুত্ব দিতে।

TollyTales NewsDesk