জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মফস্বলের ছাপোষা জীবন ছেড়ে ওকালতি ও অভিনয় জীবনের দাঁড়িপাল্লার যুদ্ধ! লড়াকু অভিনেত্রী প্রিয়া মন্ডলের কাহিনী শুনে নিন

বর্তমানে বাংলার বিনোদন জগতে একজন জনপ্রিয় মুখ তিনি। কার করেছেন একের পর এক ধারাবাহিকে। কখনও পার্শ্ব চরিত্রে কখনও খল চরিত্র কিন্তু লড়াই থামাননি তিনি। পড়াশোনার পাশাপাশি অভিনয়কে ভালোবেসে চালিয়ে গেছেন কঠিন লড়াই। জীবনে এসেছে নানান বাধা বিপত্তি, হাত ছেড়ে চলে গেছেন অনেকেই, অনেকটাই নিরুৎসাহী জাগিয়ে বলেছেন ‘তোর দ্বারা হবে না’ কিন্তু এক মুহূর্তের জন্যও থেমে থাকেননি তিনি। কথা হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়া মন্ডলের (Priya Mondal)

কোন কোন ধারাবাহিকে অভিনয় করেছেন প্রিয়া মন্ডল

স্টার জলসা, জি বাংলা, সান বাংলার নানান ধারাবাহিকে তাকে দেখেছেন আপনারা সবাই। স্টার জলসার তোমায় আমায় মিলে ধারাবাহিকে হাত ধরেই অভিনয়ে জীবনে পথ চলা শুরু করেছিলেন তিনি। এরপর স্ত্রী, সাঁঝের বাতি, গোয়েন্দা গিন্নি, রিমলি, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ, বরণ, ভজ গোবিন্দ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। শেষবার তাকে দেখা গিয়েছিলেন কালার্স বাংলার তুমি যে আমার মা ধারাবাহিকে মুখ্য অভিনেত্রীর চরিত্রে। তাছাড়াও অঙ্কুশ হাজরা অভিনীত মির্জা সিনেমার হাত ধরে সম্প্রতি বড় পর্দা পা রেখেছেন তিনি।

priya mondal

যদিও জীবনটা একবারই মসৃণ ছিল না তার জন্য। ছোটবেলা থেকেই অত্যন্ত লাজুক স্বভাবের ছিলেন তিনি। একটি সাধারণ মফস্বলেই বড় হয়ে উঠেছেন প্রিয়া। পড়াশোনা করেছেন ওকালতি নিয়ে। তবে ছোটবেলা থেকেই তিনি চাইতেন এমন কিছু করতে যাতে নিজের একটা আলাদা পরিচিতি গড়ে ওঠে। আর পাঁচটা সাধারণ ঘরের মেয়ের মতোই তিনি শুনে এসেছে মেয়েদের জীবন মানেই পড়াশোনা, চাকরি তারপর ঘর সংসার, সন্তান।

সকলের নানান কুমন্তব্য শুনেছেন অভিনেত্রী প্রিয়া মন্ডল

তবে সমাজের ধারাবাহিক ধারণাকে সরিয়ে তিনি চেয়েছিলেন অভিনেত্রী হতে। কথায় বলে মনে থেকে চাইলে ভাগ্যও তোমার সঙ্গে দিতে বাধ্য। এমনটাই ঘটেছিল প্রিয়ার সঙ্গে। হঠাৎ তিনি সুযোগও পান তোমায় আমায় মিলে ধারাবাহিকের। বাড়িতে অভিনয়ের কথা জানাতেন একপ্রকার মাথায় বাজ পড়ে সকলের। প্রতিবেশী, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব সকলেই তাকে অনেক করে বলেছিল “ওকালতিটাই পড়, ওসব অভিনয়-টভিনয়ে গিয়ে কি লাভ!” কিন্তু শত কথা শুনেও থেকে জানাননি প্রিয়া।

১০ বছর কঠিন পরিশ্রম করে বর্তমানে লিড অভিনেত্রী প্রিয়া মন্ডল

তবে অভিনয়ের সুযোগ পেয়ে টলিপাড়ায় পা রাখতেই তার মনে হয় যেন এক অন্যরকম জগতে চলে এসেছেন তিনি। পরিবার বা চেনা কেউ নেই তার অভিনয় জগতে। অনেকেই তাকে বলেছিল “একে কথা থেকে এনেছো অভিনয়ের কিছুই জানে না! এর দ্বারা হবে না, গ্ল্যাম্যার ওয়ার্ল্ড এর জন্য নয়।” কিন্তু সবটা শুনেই দাঁতে দাঁত চিপে চালিয়ে গেছেন লড়াই। রিক্সা থেকে নামতে দেখে অনেকেই তাকে বসেছিল “কোথা থেকে আসছে রিক্সা করে?” কিন্তু কোন কথাতেই কর্ণপাত করেননি প্রিয়া। ১০ বছর কঠোর পরিশ্রম, গ্রুমিং, ধৈর্য্যকে হাতিয়ার করে সকলকে ভুল প্রমাণিত করে লিড অভিনেত্রী হতে পেরেছেন প্রিয়া। দর্শকদের ভালোবাসায় মা বাবার মুখ উজ্জ্বল করে বর্তমানে টলিউড অভিনয় প্রিয়া মন্ডল।

Piya Chanda