জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আর জি কর আবহে উৎসবে ‘ফেরা’ থেকে প্রতিবাদ নিয়ে বৈঠকি আড্ডায় শ্রুতি

থিম বনাম সাবেকি পুজোর চোখ ধাঁধানো সমাহার কলকাতার উত্তর-দক্ষিণে। তবে নিজের বাড়ির পুজোর আমেজটাই আলাদা। অভিনেত্রী শ্রুতি দাসের (Shruti Das) কাছেও বিষয়টি ঠিক এমনই। শ্বশুরবাড়ির পুজো হলেও নিজের বাড়ির থেকে মোটেও কম নয়। এই বছরের পুজোটা যেন অভিনেত্রীর কাছে একটু বেশিই গুরুত্বপূর্ণ।

শ্রুতির শ্বশুরবাড়ির পুজোর বয়স ১০ বছর। এতদিন অফিসে পুজো হত। এই প্রথম মাকে নিজেদের ফ্ল্যাটে বরণ করে আনলেন অভিনেত্রী। জোর কদমে প্রস্তুতি চালিয়েছেন শ্রুতি দাস এবং তাঁর স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার। পুজোর ব্যস্ততার ফাঁকে উৎসবে ফেরা থেকে প্রতিবাদ নিয়ে বৈঠকি আড্ডায় শ্রুতি।

actress shruti das raise voice on social media after rg kar incident

শ্রুতি জানালেন, উৎসবে ফিরবেন না তিনি কস্মিনকালে বলেননি। তবে এই পুজোয় তাঁর সেরা পাওনা ‘উই ওয়ান্ট জাস্টিস’ লেখা একটি ব্যাচ। যা তাঁর ননদ আলতা সিঁদুরের সঙ্গে দিয়ে বলেছেন প্রতিবাদ চালিয়ে যেতে।

প্রসঙ্গত, নিজের ফ্ল্যাটে, নিজের হাতে সব পুজোর আয়োজন করেছিলেন অভিনেত্রী। সাক্ষাৎকারের ফাঁকে পাশ থেকে স্বর্ণেন্দু জানান, পুজোর কাজে অন্য কারও হস্তক্ষেপ একেবারেই না-পসন্দ নায়িকার। তবে খাওয়াদদাওয়ার দায়িত্বটা একান্ত পরিচালকের। যদিও শ্রুতি নিজের হাতে বেড়ে খাওয়াতে বড় ভালোবাসেন।

শনিবার ছিল দশমী। এদিন মায়ের ভাসানের পর খাসির মাংস এবং ভাত পাতে থাকবেই! অভিনেত্রী আরও জানান, আন্দোলন জারি থাকবে। জাস্টিস ছিনিয়ে নিতে হবে। শিরদাঁড়া সোজা রাখতে হবে। সর্বোপরি দিন বদলাতে হবে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।