জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ডান্স বাংলা ডান্সের নতুন সিজনে বাদ মিঠুন চক্রবর্তী! প্রধান বিচারকের আসনে কে? প্রধান বিচারকের আসনে কে?

জি বাংলার (Zee Bangla) রিয়েলিটি শো-গুলি ঘরে ঘরে জনপ্রিয়। বাংলা ধারাবাহিকের মতো এই সকল রিয়েলিটি শো-গুলি দিনের পর দিন ধরে দর্শকদের মনোরঞ্জন দিয়ে এসেছে। আর এই সকল রিয়ালিটি শো-এর মধ্যে অন্যতম হল জি বাংলার ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)। খুব শিগগির আসছে ডান্স বাংলা ডান্স এর নতুন সিজন। কিন্তু শোনা যাচ্ছে, এই নতুন সিজনে থাকতে পারে একাধিক পরিবর্তন।

ডান্স বাংলা ডান্সের নতুন সিজনে থাকছেন না মিঠুন চক্রবর্তী?

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে ডান্স বাংলা ডান্স, সারেগামাপা, দিদি নম্বর ওয়ান দাদাগিরি উল্লেখযোগ্য।‌ বছরের পর বছর ধরে এই প্রত্যেকটি রিয়েলিটি শো টেলিভিশনের পর্দা যেন মাতিয়ে রেখেছে। রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ান ছাড়া বিকেল সম্পূর্ণ হয় না দর্শকের। আর সৌরভ গাঙ্গুলীর দাদাগিরি রাত হলেই চলতে থাকে ঘরে ঘরে।

ঠিক তেমন ভাবেই ডান্স বাংলা ডান্স এবং মিঠুন চক্রবর্তী যেন একে অপরের সঙ্গে অবিচ্ছেদ্য। এই রিয়েলিটি শো থেকে উত্তরণ হয়েছে কত প্রতিভার। যাদের মধ্যে অনেকেই এখন মাতিয়ে রেখেছেন নৃত্যের জগত। আবার অনেকেই পা রেখেছেন অভিনয় জগতে। গতবারের সিজনে মিঠুন চক্রবর্তী প্রধান বিচারকের আসনে ছিলেন। এর পাশাপাশি, শুভশ্রী গাঙ্গুলী, শ্রাবন্তী চ্যাটার্জী, মৌনি রায়, দেবকে দেখা গিয়েছিল বিচারকদের মধ্যে।

ডান্স বাংলা ডান্স মানেই মহাগুরু মিঠুন চক্রবর্তী। অন্যান্য বিচারকদের পাশাপাশি প্রধান বিচারকের আসন উজ্জ্বল করে রাখেন তিনি। ডান্স বাংলা ডান্সে ‘মহাগুরুর’ কথাই শেষ কথা। কিন্তু বর্তমানে অভিনেতা বয়সের কারণে অসুস্থ। তাই তিনি ডান্স বাংলা ডান্সের নতুন সিজনে থাকবেন নাকি তাই নিয়ে দোটানা তৈরি হয়েছে। এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি চ্যানেল।

ইতিমধ্যে, ডান্স বাংলা ডান্সের নতুন প্রোমো সামনে এসেছে। অর্থাৎ খুব শীঘ্রই আসছে নতুন রূপে ডান্স বাংলা ডান্স। কিন্তু এবারের বিচারক আসনে কারা থাকবেন তাই নিয়ে এখনো পর্যন্ত চূড়ান্তভাবে কিছু জানা যায়নি। এমনকি সঞ্চালনা করবেন কে, সেটাও এখনো পর্যন্ত জানা সম্ভব হয়নি। দর্শকরা অপেক্ষায় আছেন নতুন সিজনের। এখন দেখা যাক কি সিদ্ধান্ত নেয় জি বাংলা।

TollyTales NewsDesk