জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সুধা ও তেজকে একসঙ্গে পুজো করতে দেখে রেগে গেল ঠাম্মি! সুধাকে জব্দ করার প্ল্যান কষছে ইমন

স্টার জলসার ( Star Jalsha )জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subho Bibaho) ধীরে ধীরে দর্শকদের মন জয় করছে। তেজ এবং সুধার সম্পর্কের নানা উত্থান-পতনকে কেন্দ্র করে এই ধারাবাহিক এগিয়ে চলেছে। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলোতে, ইমনের ষড়যন্ত্র থেকে শুরু করে, ঠাম্মির অনড় আচরণ, সবকিছুই বাড়ির পরিবেশকে উত্তপ্ত করে তুলছে। গতকালের পর্বে, ঝিনুক ইমনের সত্যতা প্রকাশ করে সবার সামনে, যা ঘটনার মোড় ঘুরিয়ে দেয়।

শুভ বিবাহ আজকের পর্ব ১৯ অক্টোবর (Shubho Bibaho Today Episode 19 October)

ইমন বহুবার সুধার ক্ষতি করার চেষ্টা করলেও, এবার তার ষড়যন্ত্র প্রকাশ্যে আসে। ইমন ও তার মা ঠাম্মিকে মিথ্যা বলে সুধার বিরুদ্ধে উস্কে দেয়, যার ফলে সুধার উপর আবারো রাগ বাড়ে। বসু মল্লিক বাড়ির পুজোর আয়োজন শুরু হয় এবং ঠাম্মি নির্দেশ দেন তেজের বাবা-মাকে পুজো করতে। কিন্তু তেজের বাবা অসুস্থতার নাটক করেন, যাতে সুধা এবং তেজ একসঙ্গে পুজো করতে পারে। এদিকে, সুধা তার শ্বশুরকে সুস্থ করতে সচেষ্ট, যদিও পুজোর সময়ও ফুরিয়ে আসছে।

তেজের বাবার কারসাজির ফলস্বরূপ, শেষ পর্যন্ত তেজ এবং সুধা পুজো করে। এই ঘটনায় বাড়িতে খুশির পরিবেশ তৈরি হলেও, ঠাম্মি বেশ ক্ষুব্ধ হয়ে যান। বিশেষ করে তেজের মায়ের নাচ দেখে তিনি আরো রেগে যান এবং তাঁকে বাপের বাড়ি চলে যাবার নির্দেশ দেন। তেজ জানায়, তার মা বাড়ি থেকে বেরিয়ে গেলে কেউ পুজোতে থাকবে না। তবে ঠাম্মি নিজের সিদ্ধান্তে অনড় থাকেন, এবং বাড়ি ছাড়ার হুমকি দেন। এই মুহূর্তে সুধা তার শাশুড়ি এবং পরিবারকে বোঝানোর চেষ্টা করে যে মেয়েদের সম্মান না দিলে, সংসার অচল হয়ে পড়বে।

অন্যদিকে, ইমন হাসপাতালে থেকেও প্রতিশোধের পরিকল্পনা করে যাচ্ছে। সে ফন্টেকে নির্দেশ দেয় সুধার পরিবারের ক্ষতি করতে। ফন্টে সেই অনুযায়ী সুধার দাদার ব্যাগে টাকার বান্ডিল এবং নিষিদ্ধ জিনিস রাখে। ইমনের চক্রান্ত সুধাকে বিপদে ফেলতে চায়, এবং সে এই পরিকল্পনা অনুযায়ী এগোতে থাকে।

এবার সুধার সামনে এক কঠিন পরীক্ষা। সে পরিবারকে বোঝাতে চায় যে মেয়েরা সংসারের মেরুদণ্ড, এবং ঠাম্মির অন্যায় নিয়মগুলি ভাঙার সময় এসেছে। সুধার লড়াই কি সফল হবে? সেই উত্তরের অপেক্ষায় রয়েছে বসু মল্লিক পরিবারের সবাই এবং ধারাবাহিকের অনুগামী দর্শকরা।

TollyTales NewsDesk