জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

গৃহবধূ নাকি অভিনেত্রী! কোন ফিল্ডে নম্বর বেশি রূপসার? লক্ষ্মীমন্ত ব‌উকে নিয়ে কী বললেন স্নেহাশিস চক্রবর্তী ?

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রূপসা চক্রবর্তী (Rupsha Chakraborty)। অভিনয়ের পাশাপাশি তিনি একজন সুদক্ষ গৃহবধূ ও স্নেহময়ী মা। রূপসা পরিচালক স্নেহাশিস চক্রবর্তীর (Snehasish Chakraborty) স্ত্রী। দীর্ঘ কুড়ি বছরের দাম্পত্য জীবন কাটিয়ে ফেলেছেন তাঁরা। লক্ষ্মীপূজোর দিন নিজের স্ত্রীকে গৃহবধূ ও অভিনেত্রী কোন ফিল্ডে এগিয়ে রাখলেন তিনি?

আমি খুব দায়িত্ববান, দায়িত্বটা আগে বুঝি: রূপসা চক্রবর্তী

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে তিনি বড়দি কৌশিকী মুখার্জি। ‌ অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করেছেন অল্প সময়ের মধ্যেই। জগদ্ধাত্রীতে তাঁর ভূমিকা কতখানি তা আলাদা করে বলার নয়। তবে অভিনয়ের ফাঁকে সংসারের হাল ধরতে দ্বিধাবোধ করেন না রূপসা চক্রবর্তী।

কোজাগরী লক্ষ্মীপুজোর দিন অভিনেত্রীর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন সাংবাদিকরা। আর সেখানে যেতেই দেখা যায়, সাড়ম্বরে দেবী আরাধনার আয়োজন করেছেন জগদ্ধাত্রীর কৌশিকী। পুজোর আয়োজন থেকে ভোগ রান্না সবটাই তিনি নিজের হাতে করেছেন। লাল পাড়, সাদা শাড়ি ও সোনার গয়নায় সজ্জিতা অভিনেত্রীর থেকে চোখ ফেরানো দায়।

নিজের স্বামী স্নেহাশিস চক্রবর্তী সম্পর্কে রূপসা বলেন, আগে ইন্টারভিউ হলে ও পাশে এসে বসত। কিন্তু এখন পাশের ঘরেই থাকে। লজ্জা পায়! এই বলে মুখে হাসি ফুটে ওঠে অভিনেত্রীর। গৃহকর্মে নিপূণা রূপসা সম্পর্কে স্নেহাশিস চক্রবর্তী বলেন অভিনেত্রী ও গৃহবধূ এই দুই ফিল্ডের মধ্যে তিনি রূপসাকে এগিয়ে রাখবেন গৃহবধূ ও মায়ের ভূমিকায়।

তিনি নিজের স্ত্রীর বিষয়ে বললেন, ও সবচেয়ে বেশি নম্বর পাবে চক্রবর্তী বাড়ির বউ ও একজন মা হিসেবে। তারপরও একজন তুখোড় অভিনেত্রী।অভিনেত্রীর কথায়, তিনি খুব দায়িত্ববান। শুটিং ও বাইরের ব্যস্ততা সামলে সংসারের কাজ করতে ভালোবাসেন। তার কাছে দায়িত্বটা সব। এভাবেই সাজিয়ে গুছিয়ে চলতে চান তিনি।

TollyTales NewsDesk