জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘বউচুরি’ থেকে আলাপ! জমিয়ে প্রেম করছেন রিয়াজ ও আয়ন্যা? সত্য ফাঁস করলেন তারকা জুটি

আকাশ আটের ‘সাহিত্যের সেরা সময়’ মেগায় বউ চুরি গল্পে অভিনয় করছিলেন অভিনেতা রিয়াজ লস্কর (Riaz Laskar) ও‌ অভিনেত্রী আয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee)। আর এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে আলাপ তাদের। দেখতে দেখতে বন্ধুত্ব, আর এখন কি প্রেমে পড়েছেন দুজনের? শেষ দিনের আড্ডায় রিয়াজ ও আয়ন্যা।

জমিয়ে প্রেম করছেন রিয়াজ ও আয়ন্যা?

টেলিভিশনের কোন একটি জুটি জনপ্রিয় হলেই সেই জুটিকে নিয়ে প্রেমের গুঞ্জন শুরু হয়ে যায়। সেই তালিকা থেকে বাদ পড়েননি অভিনেতা রিয়াজ ও‌ অভিনেত্রী আয়ন্যা। ধারাবাহিকে দুর্দান্তে অভিনয় করে ইতিমধ্যে সকলের নজর কেড়েছেন তাঁরা। তবে এই তারকা জুটিকে নিয়ে গুঞ্জন কম হয়নি।

সম্প্রতি শেষের মুখে আকাশ আটের বউ চুরি‌। তার আগেই আড্ডায় এসেছিলেন রিয়াজ এবং আয়ন্যা। আড্ডায় ফাঁস করলেন সত্যিই কি প্রেম করছেন তাঁরা? নাকি অকারণ গুঞ্জন ভাসছে টলিপাড়ার আনাচে -কানাচে। স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী আয়ন্যা দীর্ঘদিন ধরে মনকাড়া অভিনয় করে এসেছেন। বউচুরিতে তার অভিনয় আলাদা মাত্রা যুক্ত করেছে।

তবে অভিনয়ের মাধ্যমে একে অপরের সঙ্গে দারুণ বন্ধুত্ব হয়ে গিয়েছে রিয়াজ ও আয়ন্যার। সেখান থেকেই নাকি ভাসছে প্রেমের গুঞ্জন। এই প্রসঙ্গে অভিনেতা রিয়াজ বলেন, লোকজন মনে করেন “একসঙ্গে অভিনয় করছে মানে শুটিংয়ের পর সে আমার সঙ্গে বাড়িতে যাচ্ছে।” সোশ্যাল মিডিয়া এই গুঞ্জন ছড়ানোর অন্যতম মাধ্যম সে তো আর আলাদা করে বলার নয়। যদিও দুজনের মধ্যে‌ বেশ ভালো বন্ধুত্ব।

রিয়াজ ও আয়ন্যার অনস্ক্রিন ও অফস্ক্রিন কেমিস্ট্রি যথেষ্ট সুন্দর। আর এখান থেকেই দুজনের প্রেমের গুঞ্জন উঠেছে। তবে এখনো পর্যন্ত তারা শুধু একে অপরের বন্ধু। প্রেমের সম্পর্কে সীলমোহর দেননি। কিন্তু আকাশ আটের ‘বউচুরি’ প্রায় শেষের পথে। আবার গায়ে হলুদ হয়ে বিয়ে হবে দুজনের। তবে তারা বলছেন, কার সাথে যে বিয়ে হবে সেটাই তো তারা জানেন না!

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।