জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Entertainment

Alia Bhatt in IIT: এবার মুম্বাই আইআইটিতে পড়ার সুযোগ পেলেন মাধ্যমিক পাস আলিয়া ভাট! চাইলে সুযোগ পেতে পারেন আপনিও, পড়ুন পুরোটা

উচ্চশিক্ষা লাভ করার আকাঙ্ক্ষা আমাদের সকলের মনে মোটামুটি থাকে। যারা ডাক্তার হতে চায় তাদের কাছে এইমসে পড়া স্বপ্নের মত আর যারা ইঞ্জিনিয়ার হতে চান তারা আইআইটি তে পড়ার স্বপ্ন পোষণ করেন। প্রত্যেক বছর জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার পর হাজার হাজার ছেলে-মেয়ের স্বপ্ন পূরণ হয় আর লাখ লাখের স্বপ্ন ভাঙ্গে। তবে এবার ২৯ বছর বয়সে এসে মুম্বাই আইআইটি তে পড়ার সুযোগ পেল েন আলিয়া ভাট। তিনি কিন্তু উচ্চমাধ্যমিক পাশ করেননি।

কিছুক্ষণ আগে খবরটা ইনস্টাগ্রামে দিয়েছেন। আজ সকালেই তিনি মুম্বাই আইআইটি তে ভর্তি হয়েছেন। যদিও ওর শাখায় তিনি ইঞ্জিনিয়ারিং বা অন্য বিষয় পড়বেন সেটা জানা যায়নি। তবে একটা ব্যাপার কিন্তু জানা গেছে।

আপনারা কি সত্যিই ভাবলেন আলিয়া ইঞ্জিনিয়ারিং পড়তে মুম্বাই আইআইটিতে ভর্তি হয়েছে? আজ সকালে সত্যিই মুম্বাই আইআইটিতে গেছিলেন আলিয়া, কিন্তু পড়াশোনা করতে নয়। তার আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র আগামী 9ই সেপ্টেম্বর মুক্তি পাবে।তার প্রচারে গিয়েছিলেন।

সেখানে তিনি যা ছবি দিয়েছেন ক্যাপশনে লিখেছেন যে অবশেষে আমি সবাইকে বলতে পারব আমি আইআইটিতে যেতে পেরেছি(যদিও সেটা এক ঘন্টার জন্য)। অর্থাৎ বুঝতে পেরেছেন আলিয়া আইআইটিতে কেন গেছেন।

তার এই ক্যাপশন পড়ে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা।বলছেন যে যত দিন যাচ্ছে আলিয়ার সেন্স অফ হিউমার কিন্তু বাড়ছে। সন্তানসম্ভব আলিয়া এখন প্রচুর পরিশ্রম করছেন তার সেই ছবির জন্য যে ছবি শুটিংয়ের কারণেই আজ তিনি স্বামী হিসেবে রণবীর কাপুরকে পেয়েছেন। ব্রহ্মাস্ত্র আলিয়ার কাছে সব সময় একটা স্পেশাল ছবি। তাই এটা হিট হোক তিনি মনেপ্রাণে চান। আপনারাও দেখবেন তো নয়ই সেপ্টেম্বর ব্রহ্মাস্ত্র?

Titli Bhattacharya