জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলার মহালয়ায় বিশেষ আকর্ষণ মিতুল-ইন্দ্র জুটি! মহালয়ার অনুষ্ঠানে বাজিমাত করবে জি বাংলার তারকারা, দেখা মিস করবেন না

আর দুদিন পরেই মহালয়া ( Mohalaya )। ২ অক্টোবর ২০২৪ বুধবার মহালয়ার মধ্যে দিয়ে পিতৃপক্ষের অবসান হবে আর দেবীপক্ষের সূচনা হবে। মহালয়া জানান দেয় মা আসছেন। মায়ের আগমনের আর সাত দিন বাকি। জি বাংলা ( Zee Bangla ), স্টার জলসা ( Star Jalsha ) , সান বাংলা ইত্যাদি চ্যানেলে মহালয়ার দিন ভোরবেলায় মহালয়া হবে। দেবীর বিভিন্ন রূপে অভিনয় করবেন ধারাবাহিকের জনপ্রিয় সব মুখেরা।

জি বাংলায় মহালয়ায় দেবী দুর্গার ভূমিকায় থাকবেন শুভশ্রী গাঙ্গুলী। এছাড়াও নিম ফুলের মধুর পল্লবী শর্মা, কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের শ্বেতা ভট্টাচার্য, আলোর কোলে ধারাবাহিকের খুদে শিল্পী ঋষিতা নন্দী প্রমুখেরা থাকবেন দেবীর অন্যান্য রূপে ইতিমধ্যেই জি বাংলা মহালয়ার সেই প্রোমো চ্যানেলে দিয়ে দিয়েছে। যে প্রোমো দেখে দর্শক নিজেদের ভাবনা এবং আবেগের প্রভাব প্রকাশ ঘটিয়ে প্রচুর প্রশংসাও করেছেন।

জি বাংলার পাশাপাশি স্টার জলসাতে মহালয়ার দিন ধরে দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে ও সান বাংলায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে পায়েল বসাককে। এছাড়াও ইউটিউবের দুটি চ্যানেলে দেবী দুর্গার ভূমিকায় দেখতে পাওয়া যাবে পায়েল দে ও আরাত্রিকা মাইতিকেই। এইভাবেই চ্যানেলে দেবী বন্দনার মধ্য দিয়ে মহালয়ার ভোরবেলা কাটবে আর বেলার দিকে প্রত্যেকটি চ্যানেলে কিছু না কিছু অনুষ্ঠান রাখা হয় মহালয়া উপলক্ষে।

কখন‌ও দেখা যায় ভোরবেলায় মহালয়ার পর ছোটদের জন্য কার্টুন আকারে মহালয়াকে দেখানো হচ্ছে। কখন‌ও আবার দেখা যায় মহালয়ার জন্য একটা আলাদা বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। জি বাংলা মহালয়া উপলক্ষে এরকমই একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। যে অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘আগমনীর আনন্দে’। মহালয়ার দিন অর্থাৎ আগামী ২রা অক্টোবর রাত্রি ৯.৩০- ১১.০০ টা পর্যন্ত এই বিশেষ অনুষ্ঠান চলবে।

এই বিশেষ অনুষ্ঠানে মালাবদল ধারাবাহিকের দিতির সাথে থাকবে রাই ও আর‌ও অনেক সদস্যরা। এই অনুষ্ঠানে মহিষাসুরমর্দিনী পালার সাথে সাথে থাকবে নানান রকম মজার খেলা এমনকি যাদু পর্যন্ত দেখানো হবে এই অনুষ্ঠানে। তবে এই অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে দেখানো হবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ির পুরোনো জুটিকে। হ্যাঁ জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ির মিতুল ইন্দ্র জুটি রীতিমতো যাদু সৃষ্টি করেছিল। মহালয়ার রাত্রে হর গৌরী রূপে এই জুটিকে আবার দেখানো হবে টেলিভিশনের পর্দায়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।