জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কথা ধুন্ধুমার! প্রান্তিকের থেকে বাঁচাতেই জুনির সিঁথিতে সিঁদুর দিল অঙ্কিত! পূর্ণ হল দর্শকের মনের আশা!

স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক কথা ( Kotha )। এই ধারাবাহিকে দেখা যায় একটি মন্দিরের রহস্য ভেদ করতে কথা , অগ্নিভ সহ কায়দাকানুন টিম পৌঁছে গিয়েছে সেখানে। একই সাথে সেখানে গিয়ে হাজির হয়েছেন প্রান্তিক ও ম্যান্ডি। কথা, জুনি সবাই মিলে যখন মন্দিরের রহস্য ভেদ করবার চেষ্টা করছে তখন ছদ্মবেশে থাকা ম্যান্ডি, প্রান্তিক কায়দা কানুন টিমকে এই মন্দিরের কাছ থেকে দূরে রাখার চেষ্টা করে যাচ্ছে ক্রমাগত।

মন্দিরের মধ্যে যে মূল্যবান পাথর আছে সেই পাথর পাচার করে দিতে চায় ম্যান্ডি আর প্রান্তিক, যে কারণে সমস্ত গ্রামবাসীদের ভয় দেখিয়ে তারা পরিস্থিতির জটিল করে তোলে যাতে তারা কাউকে মন্দিরের ভিতরে ঢুকতে না দেয়। এই পুরো বিষয়টায় কথার মনের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়, সে ঠিক করে যেনতেন প্রকারেনও সে এই মন্দিরের রহস্য ভেদ করেই ছাড়বে।

আবার গনেশ আরাধনায় সকলে যখন মেতে ওঠে, তখন দেখা যায় সুন্দর গান গেয়ে গণেশের আরতি করছে কথা। কিন্তু ছদ্মবেশে থাকা ম্যান্ডি কথাকে জব্দ করতে গরম ধুনো রেখে দেয় ধুনোর জায়গায়। সেটা হাত দিলেই হাত পুড়ে যায় কথার। অগ্নিভ তখন ছুটে আসে আর কথার সেবা করতে শুরু করে দেয়।

গ্রামবাসীদের কে জিজ্ঞেস করে পোড়া হাতে লাগানোর জন্য মলম বা চিকিৎসা দ্রব্যের খোঁজ করতে থাকে অগ্নিভ। যেটা দেখে আরও রেগে যায় ম্যান্ডি। অন্যদিকে ধারাবাহিকের নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে বিপদে পড়েছে জুনি। ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে, কথা, অগ্নিভ কেউ জুনিকে খুঁজে পাচ্ছে না।

এরপর দেখা যায় মন্দিরের মধ্যে প্রান্তিক জুনি কে আটকে রেখেছে। সে বলছে, তার হাত থেকে আর মুক্তি পাবে না জুনি। জুনিকে বিয়ে করবার জন্য সিঁদুর হাতে তুলে নেয় সে, জুনি এই বিয়ে এড়াতে চাকু নিয়ে নিজের গলায় ধরে। তখন অঙ্কিত সেখানে আসে, সেই চাকু দিয়ে নিজের হাত কেটে রক্ত দিয়ে রাঙিয়ে দেয় জুনির সিঁথি। এরপর প্রান্তিক আক্রমণ করতে গেলে কথা আর অগ্নিভ এসে জুনি আর অঙ্কিতকে রক্ষা করার প্রতিজ্ঞা করে।

TollyTales NewsDesk