Bangla Serial

Didi Number One: আবার দিদি নাম্বার ওয়ানের বিরুদ্ধে অভিযোগ, মুখ খুললেন আরো এক ব্যক্তি! “মেয়েদের সঙ্গে ছেলেদের কষ্টের গল্পটাও এবার সামনে আনুন”, উঠলো দাবি

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’। যেখানে সঞ্চালিকার ভূমিকায় দেখতে পাওয়া যায় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। প্রায় এক দশকের বেশি হয়ে গেল এই রিয়ালিটি শো টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে। বাংলা দর্শকের কাছে এই রিয়ালিটি শো এর জনপ্রিয়তা দারুন ভাবে রয়েছে। টিআরপি তালিকাতেও এই শো এর ধারে কাছে আসতে পারে না কোন রিয়ালিটি শো।

প্রধানত এই রিয়ালিটি শোতে সাধারণ ঘরের মেয়ে বউদের আসতে দেখা যায় প্রতিযোগী হয়ে। মাঝেমধ্যে জনপ্রিয় তারকাদেরও দেখতে পাওয়া যায়। তবে বেশিরভাগ দিনই আসেন সাধারণ মানুষ। সেখানে এসে নিজেদের জীবনের নানা রকম লড়াইয়ের কথা ভাগ করে নেন সঞ্চালিকা এবং দর্শকদের সাথে।

এমন অনেক প্রতিযোগীদের এই রিয়ালিটি শোতে দেখতে পাওয়া যায় যারা নিজেদের শ্বশুরবাড়িতে স্বামী অথবা শ্বশুর বাড়ির লোকেদের হাতে অত্যাচারিত। তারা সেই কথা এসে টিভির পর্দায় শেয়ার করে নিজেদের দুঃখের কথা জানান। এমন অনেক প্রতিযোগী রয়েছে যারা এসে তাদের স্বামীদের সঙ্গে তার বিচ্ছেদ হওয়ার কথা বা তাদের স্বামীদের পরকীয়ার কথা টিভির পর্দায় এসে বলেন।

কিছুদিন আগে এমনই একজন প্রতিযোগীর প্রাক্তন স্বামী এক সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে অভিযোগ আনেন যে তার নামে মিথ্যে অভিযোগ আনা হয়েছে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। প্রসঙ্গত বেহালার অরূপ কুমার ভূঁইয়া নামে এক ব্যক্তি এই অভিযোগ এনেছিলেন।

এবার তোর মত আরও একজন এমন অভিযোগ আনলেন। প্রসঙ্গত এবার খরদাহ এর হিমাদ্রি শেখর শিকদার নামে এক ব্যক্তি এই একই অভিযোগ আনলেন দিদি নাম্বার ওয়ান এর বিরুদ্ধে। তার কথায় যদি কেউ এমন অভিযোগ কোন ছেলের নামে আনে তাহলে অবশ্যই তার কাছ থেকে একবার জানা উচিত আসল সত্যি কি। সেইসঙ্গে দুজনকেই মঞ্চে আসার সুযোগ দেওয়া উচিত।

 

 

Nira