Connect with us

    Bangla Serial

    Haragouri Pice Hotel: শাশুড়ি যত্ন করে শাড়ি পরিয়ে দিল নতুন বৌমা ঐশানীকে! ‘বাংলা সিরিয়ালেও এরকম দৃশ্য দেখা যায়?’, ‘হরগৌরী পাইস হোটেলে’র দৃশ্য দেখে মুগ্ধ দর্শক!

    Published

    on

    HaraGaouri scaled

    কিছুদিন আগেই শুরু হয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘হর গৌরী পাইস হোটেল’। শুরু হওয়ার আগে থেকেই যীশু ও নীলাঞ্জনা পরিচালিত এই ধারাবাহিক বেশ প্রশংসা কুড়িয়েছিল দর্শকদের কাছে। প্রসঙ্গত, ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদার এবং নবাগতা অভিনেত্রী শুভোস্মিতা মুখার্জি। আগামী মাসে ধারাবাহিকটি শুরু হওয়ার সাথে সাথেই অভিনেতা অভিনেত্রীরা দর্শকদের কাছে অভিনয় গুনে বেশ পছন্দের হয়ে উঠেছে।

    সম্প্রতি এই ধারাবাহিতির একটি দৃশ্য আবার দর্শকদের মন ছুয়ে গেল। সম্প্রতি ধারাবাহিক দেখা যাচ্ছে শঙ্করের মা অর্থাৎ অভিনেত্রী মিঠু চক্রবর্তীকে। এর আগেও তাকে বহুবার বহু ধারাবাহীকে অভিনয় করতে দেখা গেছে। তবে এই ধারাবাহিকে তার চরিত্রটিকে দর্শক বেশ পছন্দ করছে। তার সাথে ঐশানির সম্পর্ক দিনে দিনে আরও বেশি গভীর হচ্ছে। আর সেই দেখে বাংলার দর্শক শাশুড়ি বউয়ের একটি সুন্দর সম্পর্কের সাক্ষী থাকছে।

    images 16

    সম্প্রতি ধারাবাহিকের একটি দৃশ্যে দেখা যাচ্ছে কই সানি নতুন বিয়ে হওয়ার পর শাড়ি পড়তে পারছে না তাই কাঁদছে। তখনই সেখানে শঙ্করের মা এসে তাকে জিজ্ঞাসা করছে যে সে কি শাড়ি পড়তে পারে না? তখন সে জানায় যে সে সত্যিই পারে না। তখন শঙ্করের মা তাকে শাড়িটি সুন্দর করে পরিয়ে দিচ্ছে। সেই দেখেই দর্শকরা মুগ্ধ হয়েছে। বর্তমানে এত সুন্দর শাশুড়ি বউয়ের সম্পর্ক ধারাবাহীকে দেখানো হয় না। সারাক্ষণ পারিবারিক অশান্তি দেখালে দেখাতে দর্শকরা ও এসব দৃশ্য ভুলতে বসেছিল।

    এই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় দিয়ে একজন দর্শক লিখেছেন ‘এই প্রথম কোনো সিরিয়ালে দেখলাম শাশুড়ী বউমাকে শাড়ী পরাচ্ছে।পরিবার অ্যাওয়ার্ডে সেরা শাশুড়ীর যোগ্য দাবিদার ঐশানীর শাশুড়ী।’ সত্যিই বহুদিন পরে শাশুড়ি বউমার এত সুন্দর একটি সম্পর্ক বাংলা সিরিয়ালে দেখা গেল। যা সত্যিই নজিরবিহীন। ধারাবাহিকের শাশুড়ি বৌমার ভালো সম্পর্ক দেখা গেলেও মায়ের মত এত সুন্দর করে শাড়ি পরিয়ে দেয়ার ঘটনা হয়তো এই প্রথমবার।