Bangla Serial

কৌশিকীর বিয়ের রাতে মুখার্জি পরিবারের দরজায় হাজির এক মহিলা! আঁতকে উঠল সবাই! ইনিই কি স্বয়ম্ভুর মা?

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে অন্যতম জমজমাট ধারাবাহিক জি বাংলার জগদ্ধাত্রী। এই ধারাবাহিকটি দর্শকদের ভীষণ রকম পছন্দের। ধামাকাদার অ্যাকশন ও রহস্যের জালে পরিপূর্ণ এই ধারাবাহিকটি খুব অনায়াসে দর্শকদের মন জিতে নিয়েছিল।

উল্লেখ্য, এই ধারাবাহিকটি চূড়ান্ত রকমের অ্যাকশনধর্মী। দর্শকরা এই ধারাবাহিকটি দেখতে ভীষণ পছন্দ করেন। সেইসঙ্গে নারীকেন্দ্রিক হ‌ওয়ায় দর্শকদের আকর্ষণ আর‌ও বেড়ে যায়। এই ধারাবাহিকটির গল্প জুড়ে শুধুই সাসপেন্স। গল্পে কোথাও মেয়েদের প্যানপ্যানে কান্না নেই। প্রত্যেকের চরিত্র‌ই ভীষণ রকমের বলিষ্ঠ।

বিয়ের রাতে মুখার্জি পরিবারের দরজায় হাজির এক মহিলা! তাকে দেখে কেন আঁতকে উঠল সবাই?

এই ধারাবাহিকের মূল নায়িকা চরিত্রে রয়েছেন দুজন। একজন অপরাধ দমনকারী অফিসার জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যাল। অন্যজন মুখার্জি পরিবারের ব্যবসার মাথা কৌশিকী মুখার্জি। জ্যাস যেমন অনায়াসে অপরাধীদের শাস্তি দেয় অন্যদিকে কৌশিকীর বুদ্ধির‌ও কিন্তু তারিফ করতে হয়। মুখার্জি পরিবারের ব্যবসার মাথা কৌশিকী। তুখোড় তার ব্যবসায়িক বুদ্ধি।

জগদ্ধাত্রী এবং কৌশিকীর ঘরে বাইরে কিন্তু শত্রুর অভাব নেই। সবাই তাদের ক্ষতি চায়। এই মুহূর্তে জোড়া খুনের তদন্তে ব্যস্ত জগদ্ধাত্রী। আর এই মুহূর্তে মুখার্জি পরিবারের চলছে কৌশিকীর বিয়ের তোড়জোড়। সবাই আনন্দে মেতে রয়েছে। আসলে কৌশিকী নিজের প্রাক্তন স্বামী সমরেশের সঙ্গেই আবার নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে।

চ্যাটার্জি বাড়ির বড় বউ আবারও নবরূপে চ্যাটার্জি বাড়িতে প্রবেশ করতে চলেছে। কিন্তু কৌশিকী ও সমরেশের বিয়ের রাতে দরজায় হাজির হল এক মহিলা আগন্তুক। আর যাকে দেখে রীতিমতো চমকে উঠল কৌশিকী মুখার্জি তার কাকা রাজনাথ মুখার্জি ও কাকিমণি বৈদেহী মুখার্জি। কে সেই অচেনা মহিলা আগন্তুক? তাকে দেখে কেন‌ই বা আঁতকে উঠল সবাই? দেখতে ভুলবেন না জগদ্ধাত্রী।

Titli Bhattacharya