Connect with us

    Bangla Serial

    EPJNSH: একদিকে হবু বউ একদিকে নকল বউ, দুজনকে নিয়ে সংসার অভিনেতা ঋত্বিক মুখার্জির! “টুকাই বাবু”র বাস্তব প্রেমিকাকে কেউ চেনে না! উর্মির থেকেও সুন্দরী

    Published

    on

    Satyaki Reel And Real

    বাংলা টেলিভিশনে এই মুহূর্তে নবাগত যেসব অভিনেতারা দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে তার মধ্যে অন্যতম হলো ঋত্বিক মুখার্জি। এই অভিনেতাকে ঋত্বিক নামে দর্শক না চিনলেও সাত্যকি বললে একবারেই চিনবে। প্রসঙ্গত এই মুহূর্তে তাকে দেখতে পাওয়া যাচ্ছে জি বাংলার ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’তে মুখ্য ভূমিকায়।

    জি বাংলার এই ধারাবাহিকটি ঋত্বিকের টেলিভিশনের পর্দায় প্রথম কাজ। এই ধারাবাহিকে ঋত্বিক অভিনেত্রী অন্বেষা হাজরার বিপরীতে অভিনয় করছে। ধারাবাহিকে উর্মি এবং সাত্যকির জুটিকে বাংলার দর্শক প্রথম থেকেই বেশ জনপ্রিয়তা দিয়েছে।

    আর এখন ধারাবাহিকেও চলছে জমজমাট পর্ব। আবার একবার বিয়ের পিঁড়িতে বসেছে উর্মি এবং সাত্যকি। কিন্তু আরেকজনকেও বিয়ে করবে বলে কথা দিয়েছে সে। আপনারা জানেন কি সেটা?

    95177571

    ধারাবাহিকে তো সাত্যকির চরিত্রটিকে বেশ গম্ভীর্যের সঙ্গে রোমান্টিক দেখানো হয়। আর সে তার অনস্ক্রিন বউয়ের সঙ্গে বেশ রোমান্টিক ছবিও দেয়। কিন্তু বাস্তবে সে কেমন! অভিনেতার বাস্তব হবু স্ত্রীর খবর মিলল।

    প্রসঙ্গত সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি তার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে তার অনস্ক্রিন এবং অফস্ক্রিন পার্টনারের সঙ্গে। তার অনস্ক্রিন পার্টনার অভিনেত্রী অন্বেষা হাজরা ওরফে উর্মি আর তার অফস্ক্রিন পার্টনার অর্থাৎ তার প্রেমিকা পূজা কয়াল।

    Puja Satyaki urmi

    বেশ কয়েকবার এর আগেও অভিনেতার সঙ্গে ছবি দিতে দেখা গেছে পূজাকে। এবার সাত্যকি অর্থাৎ টুকাই বাবু তার ২ পার্টনারকে দুদিকে নিয়ে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরেই তার অনুরাগীরা প্রশংসায় ভরিয়েছে এই জুটিকে। একইসঙ্গে দুজনের মধ্যে তুলনা করা শুরু হয়ে গেছে যে কে বেশি সুন্দরী।

    প্রসঙ্গত একবার এক সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকার দেওয়ার সময় ঋত্বিক নিজের ব্যক্তিগত জীবন সম্বন্ধে অনেক কিছুই বলেছিল। সেখানে সে জানিয়েছিল খুব একটা রোমান্টিক মানুষ নয় সে। কিন্তু ভক্তরা অবশ্যই চায় যে রিল লাইফের মত রিয়েল লাইফেও সে তার পার্টনারের সঙ্গে ঠিক ততটাই রোমান্টিকভাবে যেনো থাকে।