Connect with us

    Bangla Serial

    PinkyJi-SandyJi: স্যান্ডিজিকে ছেড়ে দুলালের সঙ্গে রোমান্টিক ভিডিও বানাচ্ছে পিঙ্কিজি! সেই দুঃখেই কি দাস বাড়ি ছেড়ে পালালো হংসিনী? ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

    Published

    on

    Honshini Sandy Dulal Pinki

    জি বাংলার মিঠাই ধারাবাহিকের প্রতিটা চরিত্র দর্শকদের একেবারে বাড়ির মানুষ হয়ে উঠেছে। শুধু মিঠাই বা উচ্ছে বাবুর কথা বললে হবে না, মোদক পরিবারের প্রতিটি সদস্য দর্শকদের অত্যন্ত কাছের এবং অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে টেলি দুনিয়ায়। তার মধ্যে অন্যতম হলো স্যান্ডির বউ পিংকি জি।

    এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনন্যা গুহ। নামেই স্পষ্ট এটা একটা অবাঙালি চরিত্র। অনন্যা খুব সুন্দরভাবে সেই চরিত্র ফুটিয়ে তুলেছেন দীর্ঘদিন ধরে। ইন্ডাস্ট্রিতে নায়িকার খুব বেশিদিন হয়নি তবে এ যাবত যে কটি চরিত্রে অভিনয় করেছেন তিনি সব ক্ষেত্রেই পেয়েছেন দর্শকদের থেকে বিপুল প্রশংসা।

    সেই কারণেই শুধুমাত্র টেলি দুনিয়া নয়। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নায়িকার একটা বড়সড় ভক্ত রয়েছে। ফ্যানবেস রীতিমতো অবাক করার মত আর দিনের পর দিন ভক্তদের সংখ্যা বেড়েই চলেছে। ভক্তদের সঙ্গে নিয়মিত সংস্পর্শ থাকতে অভিনেত্রী মাঝে মাঝেই নিজের ব্যক্তিগত জীবনের নানা ভিডিও এবং ছবি পোস্ট করেন।

    এবার সম্প্রতি নায়িকা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালের ছোট ছেলে দুলালকে দেখা গেল। এই চরিত্রে অভিনয় করছেন সৌভিক ব্যানার্জি। দুজনকে একসাথে দেখে দর্শকদের মনে নানা ধরনের কৌতূহল এবং প্রশ্ন ইতিমধ্যে দানা বাঁধছে।

    Lokkhi Kakima Superstar TV Serial (Zee Bangla) Cast, Actors, Roles, Real Names, Wiki & More - Wiki King | Latest Entertainment News

    দুজনের একটা মিষ্টি রোমান্সের ভিডিও শেয়ার করেছেন দুজনে মিলে। নেপথ্যে গান বাজছে “কেনো আজকাল”। কখনো একে অপরের পিছনে দৌড়াচ্ছেন আবার কখনো পিঠে পিঠ রেখে মিষ্টি হাসি হাসছেন একে অপরের দিকে তাকিয়ে। এমন নানা মিষ্টি মুহূর্ত ধরা পড়েছে ঠিক যেমনটা হয় প্রেমিক-প্রেমিকার মধ্যে।

    আর সেটা দেখেই ভক্তদের প্রশংসার ঝড় বয়ে গেল সেই সঙ্গে কমেন্টের বন্যা। প্রত্যেকেই একটাই কথা লিখেছেন যে ভীষণ কিউট আর সুন্দর লাগছে দুজনকে একসঙ্গে। অনেকে আবার সরাসরি প্রশ্ন করে ফেলেছেন সত্যিই কি দুজনে ডেট করছেন একে অপরকে?