Connect with us

    Bangla Serial

    Godhuli Alap new twist: নোলককে চাপে ফেলতে রোহিনী অরিন্দমের জীবনে ফিরিয়ে নিয়ে আসতে চলেছে তার প্রথম পক্ষের স্ত্রী-মেয়েকে! বহুদিন পরে ছোট পর্দায় ফিরছেন বুলবুলি, জমে উঠেছে গোধূলি আলাপ

    Published

    on

    bulbuli panja Sumu

    বেশ কয়েক মাস হল শুরু হয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা কৌশিক সেনকে এবং তার বিপরীতে রয়েছে সোমু সরকার। গল্পটি শুরু হয়েছিল অনেকটাই প্রত্যাশা নিয়ে। সবাই মনে করেছিল যে কৌশিক সেনের দৌলাতে ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হবে দর্শকের কাছে।

    Godhuli Alap - Watch Episode 9 - Nolok Reaches Arindam's House on Disney+  Hotstar

    কিন্তু শুরুর থেকেই ধারাবাহিকটি টিআরপি তালিকায় বেশ হিমশিম খেয়েছে টিকে থাকার জন্য। সম্প্রতি ধারাবাহিকে গল্পের মোড় ঘোরানো হলেও জনপ্রিয়তা একই অবস্থায় রয়েছে। তাই অনেকেই মনে করছিল যে খুব শীঘ্রই শেষ হতে চলেছে ধারাবাহিকটি। প্রসঙ্গত সম্প্রতি বেশ কিছু নতুন ধারাবাহিককে চ্যানেলের তরফ থেকে বন্ধ করে দেওয়া হয়েছে তার কারণ হিসাবে অনেকেই মনে করেছেন টিআরপি তালিকায় খারাপ ফল। আর তাই অনেকেই মনে করছেন এই ধারাবাহিকটিও ওই তালিকায় নাম জুড়বে।

    Godhuli Alap Full Episode, Watch Godhuli Alap TV Show Online on Disney+  Hotstar

    তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়া থেকে খবর জানা যাচ্ছে যে ধারাবাহিকটি এখুনি শেষ হয়ে যাচ্ছে না। ধারাবাহিকে আসতে চলেছে আবার একটি নতুন মোর। নোলক এর সাথে দেখা হতে চলেছে অরিন্দমের আগের পক্ষের স্ত্রী এবং মেয়ের। যারা মন্দিরে বসে এতদিন ভিক্ষা করতো। আর হঠাৎই মন্দিরে নোলক এর সাথে তাদের দেখা হতে চলেছে। তবে এখনো বোঝা যাচ্ছে না যে এটা রোহিনীর নতুন কোন চাল কিনা!

    Godhuli Alap - Watch Episode 36 - Rohini Swears Vengeance on Disney+ Hotstar

    অরিন্দমের প্রাক্তন স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বুলবুলি পাঁজা। যিনি এর আগে অনেকগুলি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন এছাড়া তিনি বেশ কিছু চলচ্চিত্রতে অভিনয় করেছেন। সম্প্রতি তাকে দেখতে পাওয়া গেছে স্টার জলসার ‘খেলাঘর’ ধারাবাহিকে। তারপরে তিনি আবার গোধূলি আলামের মধ্য থেকে টেলিভিশনে ফিরতে চলেছেন।

    Bengali Tv Actress Bulbuli Panja Biography, News, Photos, Videos | NETTV4U