Connect with us

    Bangla Serial

    Saheber Chhithi: শুটিংয়ে যাওয়ার সময় গাড়ি চালাতে চালাতেই খাবার খাচ্ছেন দেবচন্দ্রিমা! ‘ব্যস্ততার নাটক দেখাচ্ছে,ভিডিও করতে তো সময় পেল’, কটাক্ষ নেটিজেনদের

    Published

    on

    Debchandrima Chithi

    স্টার জলসায় বেশ কয়েক মাস হল শুরু হয়েছে ধারাবাহিক “সাহেবের চিঠি”। যেখানে অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন এবং অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রয়কে। ধারাবাহিকটি একজন রকস্টার এবং একজন সরকারি পিয়নের গল্প নিয়ে শুরু হয়েছিল। বর্তমানে তাদের বিয়ে হয়েছে এই নিয়েই গল্প এগিয়ে যাচ্ছে।

    প্রসঙ্গত অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রয়কে বাংলা টেলিভিশনের দর্শক বেশ অনেকদিন ধরেই চেনেন।
    দেবচন্দ্রিমা অভিনয় জীবন শুরু করে কালার্স বাংলার ধারাবাহিক “কাজল লতা” থেকে। সেখানে মুখ্য ভূমিকায় অভিনেত্রী অন্বেষা হাজরা এবং দেবচন্দ্রিমা সিংহ রায় ছিলেন। তারপরে সেখান থেকে তিনি স্টার জলসার “সাঁঝের বাতি” ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেন। এই ধারাবাহিকে অভিনেতা রিজওয়ান শেখের বিপরীতে তিনি অভিনয় করেছিলেন। বর্তমানে অভিনেত্রী “সাহেবের চিঠি” ধারাবাহিকে অভিনেতা প্রতীক সেনের বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে। এছাড়া তিনি বেশ কিছু মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন।

    দেবচন্দ্রিমাকে টিভিতে যেমন দর্শকরা দেখতে পায় তেমনি তিনি তার সোশ্যাল মিডিয়ায় খুব বেশি পরিমাণ অ্যাক্টিভ থাকেন। তার দৈনন্দিন জীবনের একাধিক ফটো, ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। সেইভাবেই সম্প্রতি তিনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে দেবচন্দ্রিমা গাড়ি চালাতে চালাতে খাচ্ছেন। তাতে তিনি সাহেবের চিঠি ধারাবাহিকের কস্টিউমও পড়ে রয়েছেন।

    আর সেই দেখেই নেটিজেনরা তাকে কটাক্ষ করে বলেছে, যে অভিনেত্রী এতটাই ব্যস্ত তার অভিনয়ে যে গাড়ি চালাতে চালাতে তাকে তার খাওয়া দাওয়া করতে হচ্ছে। আর নাকি তিনি লোক দেখানোর জন্য গাড়ি চালাতে চালাতে খাচ্ছেন। প্রসঙ্গত “সাহেবের চিঠি” ধারাবাহিকটি বেশ কয়েক মাস শুরু হলেও এটি দর্শকের মনে সেভাবে জায়গা করে উঠতে পারেনি। টিআরপি তালিকায় এখনো নিচের দিকেই স্থান হয়ে রয়েছে এটির।