Bangla Serial

Actress in Nighty: নাইটি পড়ে ক্যামেরায় রিল ভিডিও! “সিরিয়ালেও তো এই ন্যাশনাল ড্রেস পরে ভিলেনগিরি করতে পারো”, নিম ফুলের মধু নায়িকাকে খোঁচা নেট দুনিয়ার

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি বস্তু হয়ে উঠেছে যার ফলে মানুষ বিনোদন পেয়ে যায় হাতের মুঠোতে। আবার সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতে নিজেদেরকে একেবারে ফিটফাট রাখতেও পছন্দ করে মানুষ। নিজেকে সুন্দরভাবে রেখে বা সাজিয়ে গুছিয়ে সকলের সেখানে নিজেদের ছবি বা ভিডিও পোস্ট করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কিন্তু এর মাঝখান থেকে যদি কেউ দেখেন যে একজন অভিনেত্রী যাকে আমরা নায়িকা হিসেবে দেখেছি বহু ধারাবাহিকে তাকে নাইটি পড়ে রিলস বানাতে! এই কাণ্ড দেখে অবাক হয়ে গেছে অনেকে।

প্রসঙ্গত অভিনয় জগৎ এমন একটা জগত যেখানে চাকচিক্য বা ফিটফাট থাকা খুব বেশি প্রয়োজন। সাধারণ মানুষ অভিনেতা-অভিনেত্রীদের এমন ভাবেই দেখতে পছন্দ করে । কিন্তু সম্প্রতি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীকে দেখা গেল নাইটি পড়ে রিলস করতে। যা দেখে রীতিমতো ট্রোল করতে শুরু করেছে অনেকেই। কিন্তু কে সেই অভিনেত্রী?

প্রসঙ্গত বাংলা টেলিভিশনের একজন পরিচিত অভিনেত্রী হলেন নবনীতা মালাকার। যাকে বহু জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখেছে দর্শকরা। নিজের অভিনয় গুণে মুগ্ধ করেছেন দর্শকদের। প্রসঙ্গত তার অভিনীত বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক হল ‘এই ছেলেটা ভেলভেলেটা’, ‘আরব্য রজনী’, ‘মহাপ্রভু শ্রী চৈতন্য’, ‘মঙ্গল চন্ডী’ প্রভৃতি। বর্তমানে নবনীতা কে দেখা যাচ্ছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে।

প্রত্যেকটি ধারাবাহিকেই তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছে সকলে। তবে সম্প্রতি তাকে টেলিভিশনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে খুব বেশি সক্রিয় দেখতে পাওয়া যায়। যেখানে তিনি মাঝে মধ্যে রিলস ভিডিও বানান কখনো নিজেদের বন্ধুদের সাথে আবার কখনো নিজে নিজে। সেখানেই সম্প্রতি তাকে তার বন্ধু অভিনেতা সায়ক চক্রবর্তীর সঙ্গে রিলস করতে দেখা গেছে। যেখানে দেখে বোঝাই যাচ্ছে তিনি বাড়িতে রয়েছেন এবং নাইটি পড়ে রয়েছেন।

যা দেখে অনেকেই ট্রোল করেছেন অভিনেত্রীকে। আবার সেখানেই তার ভক্তরা তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। অনেকেই বলেছেন যে নিজে যেমন তেমনি তিনি সোশ্যাল মিডিয়াতে দেখাচ্ছেন। এখন সকলে যেরকম সোশ্যাল মিডিয়াতে আসার আগে সেজে গুজে নেন তিনি একজন অভিনেত্রী হয়েও তা করেননি। এটা সত্যিই প্রশংসার যোগ্য।

Nira