Bangla Serial

প্রয়াত টেলিভিশনের জনপ্রিয় এই নায়িকা! গাঁটছড়া সিরিয়ালের কুচুটে জেঠিমাকে আর দেখা যাবে না! আজ সকালেই এলো খারাপ খবর

প্রয়াত হলেন টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং গণ্যমান্য অভিনেত্রী। একটা দীর্ঘ সময় কাটানোর পর ছোটপর্দায় কাম ব্যাক করেছিলেন এই নায়িকা। কিন্তু দীর্ঘ সময় ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি। আজ সকালেই এলো তাকে নিয়ে সবথেকে খারাপ খবর।

এই মুহূর্তে গাঁটছড়া সিরিয়ালে অভিনয় করছিলেন তিনি। ভোলা বাহুল্য এই সিরিয়ালের মধ্যে দিয়েই কাম ব্যাক করেছিলেন একসময় টলিউড কাঁপানো এই খলনায়িকা। কখনও খলনায়িকা, কখনও সৎ মায়ের চরিত্রে পর্দায় বাজিমাত করেছেন। দীর্ঘদিন পর্দা থেকে সরে গিয়েছিলেন। আজ আর নেই তিনি। শোকস্তব্ধ হয়ে পড়েছে টলিপাড়া।

আমরা কথা বলছি অভিনেত্রী সোনালী চক্রবর্তীর। স্বামী অন্যতম জনপ্রিয় টেলিভিশন অভিনেতা শংকর চক্রবর্তী। প্রয়াত হলেন সোনালী চক্রবর্তী। সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। খড়ির জেঠিমা হয়েছিলেন সোনালী চক্রবর্তী।

খড়ির জেঠিমা হয়ে কামব্য়াক
দুমাস আগে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল এই অভিনেত্রীকে। সুত্রে খবর, লিভারে জল জমেছে, লিভার ট্রান্সপারেন্ট করাতে বলা হয়েছিল। অস্ত্রপচারের জন্য চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি ছিলেন সোনালী।

অসুস্থ হওয়ার আগের দিন পর্যন্ত অভিনয় করেছেন এবং শুটিং করে গিয়েছেন জেঠিমার চরিত্রে। পেটে জল জমা ছাড়াও শরীরে আরও নানা ধরনের জটিলতা ছিল বলে জানিয়েছিলেন সোনালী এবং অভিনেতা শঙ্কর চক্রবর্তীর মেয়ে সংজ্ঞা চক্রবর্তী। ডায়াবেটিস, থাইরয়েড এবং লিভারের সমস্যায় বিদ্ধ ছিলেন সোনালী। অপারেশনের পর ডাক্তাররা জানিয়েছিলেন বাড়িতে ফিরে কিছুদিন বিশ্রামের পর আবার শুটিংয়ে ফিরতে পারেন তিনি।

পেটে জমছে জল, আবারো গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শঙ্কর-জায়া  অভিনেত্রী সোনালি চক্রবর্তী- Bangla News
সাদা শাড়ি, সাদা-পাকা চুলে বৃদ্ধা বেশে খড়ির জেঠিমার রূপে কামব্যাক হলেও, অভিনেত্রীকে ভুলে যায়নি টলিপাড়া কিংবা দর্শকরা। কিন্তু হঠাৎ করে নায়িকার চলে যাওয়ার খবরে মন ভেঙেছে ভক্ত মহলের।

Titli Bhattacharya