Bangla Serial

Mithai Rasogolla: কলকাতার রসগোল্লার পর এবার লাল লাল মিঠাই রসগোল্লা ! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললো এই ভিডিও! আপনি মিঠাই ফ্যান হলে মিস করলে লস

বর্তমানে যে কটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘মিঠাই’। এই ধারাবাহিক কিছুদিন আগেই দু’বছর পূর্ণ করল দর্শকদের ভালোবাসায়। এই মুহূর্তে টেলিভিশনের সবচেয়ে পুরনো ধারাবাহিক হওয়া সত্ত্বেও দারুন ভাবে জনপ্রিয়তা অর্জন করে যাচ্ছে দর্শকদের কাছে। শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া ।

TV show 'Mithai to welcome Ankush Hazra and Sandipta Sen; BTS Pics

এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের মত অন্য কোন ধারাবাহিক নেই যেটি দর্শকদের মনে এই ভাবে জায়গা করেছে। শুরু থেকে প্রায় ৫৬ বার টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে এসেছে এই ধারাবাহিক। তবে বর্তমানে টিআরপি তালিকায় তারা অনেকটাই পিছিয়ে পড়লেও দর্শকদের মধ্যে কিন্তু একই রকম জনপ্রিয়তায় রয়েছে। এই ধারাবাহিকে মিঠাই চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

মিঠাই এর আগে তাকে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখলেও, মিঠাইয়ের পরে তার জনপ্রিয়তা এত বেশি বৃদ্ধি পেয়েছে দর্শকদের কাছে যে তিনি এই মুহূর্তে সকলের নয়নের মনি হয়ে উঠেছেন। পর্দার নামের মত তিনি দর্শকদের চোখে একবারে মিষ্টি একজন মেয়ে। তাই অভিনেত্রী যে অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী সেকথা সকলেই জানেন।

টিভির পর্দার পাশাপাশি তাকে সোশ্যাল মিডিয়াতেও ভালোই সক্রিয় দেখতে পাওয়া যায়। নিত্যদিন নিজের ফটো ভিডিও তিনি সেখানে শেয়ার করেন। এবং মাঝেমধ্যেই নিজের নাচের ঝলক সোশ্যাল মিডিয়াতে দিয়ে থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ‘জেলায় জেলায় জি বাংলা’ অনুষ্ঠানের একটি রেকর্ডেড ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত কদিন আগে যেমন মিঠাই দু’বছর পূর্ণ করল। ঠিক সেইভাবে জি বাংলাও ২৩ বছর পূর্ণ করল। আর তার মধ্যে গতকাল জি বাংলার একটি অনুষ্ঠানের ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে তাকে দেখা গেল বাংলার জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়ের বিখ্যাত গান ‘কলকাতার রসগোল্লা’য় নাচ করতেন।

এদিন অভিনেত্রীকে দেখা গিয়েছিল লাল রঙের একটি লেহেঙ্গা পড়ে। মিঠাই রানীর এই ভিডিও দেখে ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিয়েছে। আর সেই ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছে। কেউ লিখেছেন ‘লাল রসগোল্লা’ আবার কেউ লিখেছেন ‘তুমি মনোহরা, রসগোল্লা সব ।খুব ভালো ডান্স করো তুমি, ভালোবাসা নাও এবং শুভেচ্ছা রইল।’

Nira