Connect with us

    Bangla Serial

    Adrit-Koushambi Marriage: অফস্ক্রিন দিদি নন্দার সঙ্গেই এবার বিয়ের পিঁড়িতে উচ্ছে বাবু! এই জন্যেই সামনাসামনি মুখ দেখাদেখি বন্ধ মিঠাই আর সিদ্ধার্থর? খবরে চমকে উঠলো ভক্তরা

    Published

    on

    PicsArt 03 06 10.14.32

    টলিউডে অনস্ক্রিন অফস্ক্রিন সর্বত্রই বিয়ের সানাই বেজে উঠছে। ধারাবাহিকগুলিতে চরিত্রগুলির একের পর এক বিয়ে লেগে রয়েছে। তবে অফস্ক্রিন রসায়নগুলোও বেশ জমে উঠেছে। বছর শেষের মুখ থেকেই একের পর এক বিয়ে লেগে রয়েছে টলিপাড়ায়। অনেকের বিয়ে সম্পর্কে তাঁদের অনুরাগীরা জানতেনই।
    iiiiiiiiiiiiiiiiiiiiii

    আবার অনেকেই লুকিয়ে রেখেছিলেন। তাঁদের প্রেম চলছে সেটাই জানতেন না অনুরাগীরা। কিন্তু হঠাৎ করেই বয়ের খবর পাচ্ছেন। এরকম একজনের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে আপনারা প্রস্তুততো সেই নামটা জানার জন্য? কারণ যার সঙ্গে তাঁর বিয়ের খবর শোনা যাচ্ছে সেটাও মেনে নেওয়া বেশ শক্ত।
    iiiiiiiiiiiiiiiiooooooooo

    অবশ্য এই গুঞ্জন আগে থেকেই শোনা গিয়েছে কিন্তু কোনওদিনই এই বিষয়ে কেউ মুখ খোলেনি। যার বিয়ের খবর শোনা যাচ্ছে তিনি আর কেউ নন আমাদের ভালোবাসার মিঠাইয়ের উচ্ছেবাবু। কিন্তু বিয়েটা কার সঙ্গে হচ্ছে জানেন? অনস্ক্রিন দিদির সঙ্গেই। হ্যাঁ, ঠিক শুনেছেন। অনস্ক্রিন আর অফস্ক্রিন তো বিষয় অনেকটাই আলাদা হয়।

    শোনা যায়, অনস্ক্রিন সৌমিতৃষা, আদৃতের সম্পর্ক খুব একটা ভালো নয়। তবে চুটিয়ে প্রেম করতেন কৌশাম্বি ও সৌমিতৃষা। সেই প্রেম নিয়ে বহুবার গুঞ্জন উঠলেও কিন্তু কেউ শিলমোহর কেউ ফেলেনি। কিন্তু মাঝে মধ্যেই সেই নিয়ে বেশ কথা উঠতো। মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে ছবি ভাইরাল হতো।
    pppppppppppppppppppppp

    একবার নাকি আদৃতের হোয়াটসঅ্যাপ ডিপি ভাইরাল হয়ে যায়। সেই ছবিটি নাকি কেউ মাঝখান থেকে ফাঁস করে দেন। তাতে দেখা যাচ্ছে আদৃতের হাত জড়িয়ে ধরে কৌশাম্বি মাথায় মাথা ঠেকিয়ে হাসছেন। ছবিটি নাকি কৌশাম্বির জন্মদিনের দিন। তবে এখন তাঁদের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।