Connect with us

    Bangla Serial

    Mithai-Nanda: কৌশাম্বীকে আবার বোন বলে দাবি করলেন আদৃত! ‘যদি সত্যিই তাই হয় তাহলে আসছে রাখি পূর্ণিমায় দিদিয়া তার ভাইকে রাখি পরাবে তো?’, বোকা বনতে নারাজ মিঠাই ভক্তরা

    Published

    on

    soumitrisha adrit kaushambi

    বর্তমানে মিঠাই ধারাবাহিকের গল্প নিয়ে যত না আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায় তার থেকে অনেক বেশি সমালোচনা চলছে আদৃত এবং কৌশাম্বীকে নিয়ে। সত্যি কথা বলতে, এই দুজনে এমন কিছু কাজ কর্ম করেছেন বিগত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় যাতে লোকের সন্দেহ বাড়ছে। তারা একবার নিজেদেরকে বেস্ট ফ্রেন্ড বলছেন আবার বলছেন তারা ভাই বোন কিন্তু তাদের একে অপরের প্রতি চাহনি বা দাঁড়ানোর ভঙ্গিমা সেটা প্রকাশ করছে না। সবথেকে বড় কথা মিঠাইয়ের সঙ্গে এই দুজনের হঠাৎ দূরত্ব তৈরি হওয়া।
    অবশেষে 'দিদিয়া' কৌশাম্বীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন আদৃত

    সকলেই এখন মিঠাই ধারাবাহিক ছেড়ে পড়ে গেছে এই তিনজনের ব্যক্তিগত জীবন নিয়ে। কিছুদিন আগে সৌমি বলেছিল যে দর্শকরা কী ভাবছেন তাতে তার কিছু যায় আসে না কারণ দর্শকরা তো সেটে থাকেন না কিন্তু এফেক্ট যে পড়ছে এ কথা স্পষ্ট। আবার গতকাল আনন্দবাজার অনলাইন এর কাছে মুখ খুলেছেন সৌমি সেখানে অবশ্য স্বীকারোক্তিতে বেরিয়ে এসেছে অন্য কথা।

    Soumitrisha Kundu doesn't want to get married because of commitment phobia dgtl - Anandabazar

    আদৃতের যে অফিসিয়াল ইনস্টাগ্রাম ফ্যান একাউন্ট রয়েছে যাকে জি বাংলা থেকে শুরু করে বাকি সকলেই ট্যাগ করে সেখানে কৌশাম্বীর সঙ্গে আদৃতের জন্মদিনের সেলিব্রেশানের ছবি দিয়ে লেখা হয়েছে বোনের সঙ্গে। আর এতেই পড়ে গেছে শোরগোল। সকলেই বলছেন যে যদি সম্পর্কে থেকেই থাকে দুজন সেটা নিয়ে এত লুকোছাপা করার কী দরকার আছে?যদি আদৃত আর কৌশাম্বী বাস্তব জীবনে সম্পর্কেও থাকে তাতে কারোর কিছু যায় আসে না কিন্তু এভাবে বোন বলে জিনিসটাকে অসম্মান করা সেটা তো মানা যায় না তাই না? মিঠাইয়ের সঙ্গে দূরত্বটা দুজনে তৈরি করেছেন কেন যদি ভাই বোন হন?

    আর আদৃত যদি সত্যিই কৌশাম্বীরর দাদা হয় তাহলে কৌশাম্বী আর মিঠাইয়ের মধ্যে দূরত্ব মেটাবার চেষ্টা তিনি করলেন না কেন?এখন সকলেই বলছেন ঠিক আছে সামনের মাসেই তো রাখি পূর্ণিমা আসছে। যদি সত্যিই এত ভালো ভাই বোনের সম্পর্ক হয় যে শুধু ভাইকেই নিজের জন্মদিনে ডাকা যায় তাহলে নিশ্চয়ই রাখিও পরাবে কৌশাম্বী। যদি সেদিন না পরায় তাহলে বুঝতে হবে এটা ভাই বোন নয়, অন্য কিছু সম্পর্ক।

    সৌজন্যে; আনন্দবাজার পত্রিকা, adritrisha.fanclub_

    Anandabazar1 kaushambi adrit