জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Serial End: সিরিয়াল শেষের হিড়িক! শুধু মিঠাই নয়, শীঘ্রই জি বাংলার পর্দায় বন্ধের খাঁড়া নেমে আসতে চলেছে এই ধারাবাহিকগুলির ওপরেও

জি বাংলার পর্দায় আর কিছু দিনের মেহমান ধারাবাহিক মিঠাই। সদ্য‌ই একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে মিঠাই ধারাবাহিকের মূল নায়িকা সৌমীতৃষা কুন্ডু জানিয়েছেন মিঠাই ধারাবাহিকটি নাকি শেষ হওয়ার কথা ছিল গত বছরের নভেম্বর মাসে। কিন্তু তারপরেও দীর্ঘ ৬ মাস সফল ভাবে চলল এই ধারাবাহিক। তবে এবার অন্তিম মুহূর্ত হাজির হয়েছে।

মিঠাই ধারাবাহিকের পরিবর্তে জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ফুলকি। গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বোস এবং একেবারে নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল অভিনয় করতে চলেছেন এই ধারাবাহিকে। এই ধারাবাহিকের প্রোমো অনুযায়ী, এই গল্পের নায়িকা শারীরিক প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। অন্যদিকে বক্সিংকে ভালোবাসে নায়কও। কিন্তু কোন এক অজানা কারণে একাকীত্ব ঘিরে ধরেছে এই ধারাবাহিকের নায়ককে। এক‌ইসঙ্গে কোন‌ কিছু নিয়ে তাঁর মধ্যে রয়েছে তীব্র অপরাধবোধ। এবার দেখার মিঠাই ধারাবাহিকের পরিবর্তে শুরু হতে চলা ফুলকি ধারাবাহিক ঠিক কতটা মনোরঞ্জন করতে পারে বাঙালি দর্শকদের।

যদিও টিআরপি তালিকায় মিঠাইয়ের পাশাপাশি শোচনীয় অবস্থায় রয়েছে আরও বেশ কয়েকটি ধারাবাহিক। এর মধ্যে অন্যতম হলো সোহাগ জল, মুকুট, ইচ্ছে পুতুল। এমনকী শোনা যাচ্ছে খেলনা বাড়ি ধারাবাহিকের টিআরপি না বাড়লে ওই ধারাবাহিকটিও বন্ধ করে দিতে পারে চ্যানেল কর্তৃপক্ষ।

টিআরপি কম থাকলেই ধারাবাহিক বন্ধ করে দেওয়ার একটি রেওয়াজ শুরু করেছে স্টার জলসা। আর এবার মনে করা হচ্ছে সেই পথেই হাঁটতে চলেছে জি বাংলাও। প্রসঙ্গত উল্লেখ্য, মিঠাই এবং খেলনা বাড়ির টিআরপি একটা সময় ভীষণই ভালো ছিল। মিঠাই তো রীতিমতো টিআরপি তালিকায় রাজত্ব করেছে। ইতিহাস সৃষ্টি করেছে। সেখানে খেলনাবাড়িও টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যেই থেকেছে।

তবে সাম্প্রতিক সময়ে লিপ নেওয়ার পরে টিআরপির লড়াইয়ে ক্রমাগত পিছিয়ে পড়ছে খেলনাবাড়ি। অন্যদিকে আবার টিআরপি তালিকায় শুরু থেকেই তথৈবচ দশা সোহাগ জল, মুকুট, ইচ্ছে পুতুল এই তিন ধারাবাহিকের। এর মধ্যে কিছুদিন আগেই শুরু হয়েছে ধারাবাহিক মুকুট। যদিও ফলাফল খুবই খারাপ। আর তাই মিঠাই বন্ধ হওয়ার পরে এই তিন ধারাবাহিকের উপর খাঁড়া নেমে আসতে চলেছে বলে খবর।

Ratna Adhikary