Bangla Serial

Jagaddhatri TRP: আবার সেরা হলো জগদ্ধাত্রী! শাশুড়ি বৌমার কুটকাচালি না দেখিয়েও যে টিআরপিতে বেঙ্গল টপার হওয়া যায় সেই শিক্ষাই দিলো জগ্গু! বাংলা সিরিয়ালে কি তাহলে নতুন ট্রেন্ড আসছে?

প্রতি বৃহস্পতিবারের মতো এই সপ্তাহেও বেরিয়ে গেল বাংলা টেলিভিশনের টিআরপি তালিকা। প্রতি সপ্তাহে এই তালিকা নির্ধারণ করে বাংলা টেলিভিশনে পুরো সপ্তাহ ধরে কোন ধারাবাহিক দর্শকদের মন জয় করে নিয়েছিল।আর এবারেও প্রথম স্থান দখল করল জি বাংলার ‘জগদ্ধাত্রী’। শুধু প্রথম স্থান নয় তার পয়েন্ট সংখ্যাও হলো অনেক।

প্রসঙ্গত, এই ধারাবাহিক শুরু হয়েছে কয়েক মাস হয়েছে তার মধ্যেই দর্শকদের এত জনপ্রিয় হয়ে উঠেছে যে পরপর বেশ কয়েক সপ্তাহ ধরে শুধুমাত্র শীর্ষস্থানে দেখা যাচ্ছে জগদ্ধাত্রীকে। শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিক টিআরপি তালিকায় ভালো ফল করে এসেছে। তবে সম্প্রতি বেশ কয়েক সপ্তাহ ধরে শীর্ষস্থানে রয়েছে শুধুই জগদ্ধাত্রী।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা প্রত্যেকে জানে এই মুহূর্তে প্রায় প্রতিদিনই টানটান উত্তেজনার পর্ব চলছে। এখন নায়িকা জগদ্ধাত্রী প্রাণপণে চেষ্টা করে যাচ্ছে তার স্বামী স্বয়ম্ভুর পিতৃ পরিচয় ফিরিয়ে দেওয়ার জন্য। তাকে মুখার্জি বাড়ির ছেলে প্রমাণ করে তার অধিকার ফিরিয়ে দেওয়া চেষ্টা করে চলেছে জগদ্ধাত্রী। আবার সেই সঙ্গে অপরাধীদের শাস্তিও দিচ্ছে ।

আর এই গল্প দারুন ভাবে পছন্দ করছে দর্শক তা আজকের টিআরপি লিস্ট দেখে ভালোই বোঝা যাচ্ছে। প্রসঙ্গত আজকের টিআরপি তালিকায় শীর্ষস্থান দখলের সাথে সাথে জগদ্ধাত্রী পয়েন্ট পেয়েছে ৯.২। আর এই দেখার পরেই জগদ্ধাত্রী এবং জি বাংলার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় মজেছেন।

একজন লিখেছেন,”কোনো চ্যানেল এর কোনো একটা ধারাবাহিক কে একদম strong captain হতে হয়, যেটা শুধু সেই চ্যানেল নয়, প্রতিপক্ষ চ্যানেল এর অন্যান্য serial এর প্রতিও একটা আলাদা interest তৈরী করে…generally trp র scale টা ঊর্ধমুখী হয়..
Hats off to জগদ্ধাত্রী….
শুধু zee এর 7 টার slot নয়, গোটা trp range টাকেই জাগিয়েছে…
ভালো গল্প দেখে না… এটা ভুল .
ভালো গল্পকে দারুনভাবে present করতে হয়… “

Nira