Bangla Serial

Ankita Chakraborty: “কত টাকায় আমি বিক্রি হতে পারি এখনও পর্যন্ত সেটা কেউ অফার করেনি”! চাঁচাছোলা ভাষায় এ কী বললেন হিট চ্যানেলের নায়িকা! মুখ বন্ধ দর্শকের

টলিউড এমন কিছু হাতে কোন অভিনেত্রী রয়েছেন যারা মুখ খুললে বাকিদের মুখ বন্ধ হয়ে যায়। শ্রীলেখা মিত্র, রূপাঞ্জনা মিত্র এমন কিছু মানুষ এবং সম্পর্কিত তাদের তালিকায় যুক্ত হয়েছে আরো একটি নাম- অঙ্কিতা চক্রবর্তী। প্রত্যেকেই সোজাসাপটা উত্তর দিতে এবং কথা বলতে ভালবাসেন এবং মুখে কোনও লাগাম থাকে না তাদের।

অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী অভিনয় জগতে যাত্রা শুরু হয়েছিল স্টার জলসার সর্বকালের হিট সিরিয়াল ইষ্টি কুটুমের কমলিকা চরিত্রের মধ্যে দিয়ে। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার এত বছর পরেও দর্শকরা তাকে এক নামে চেনে এখনো কমলিকা হিসেবে।

FB IMG 1678725833891

যদিও এরপর বহু সিরিয়াল এবং বহু সিনেমায় দেখা গিয়েছে অঙ্কিতাকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে তবে দর্শকদের মনে এখনো বিশেষভাবে তিনি দাগ কেটে গেছেন এই সিরিয়ালের কমলিকা চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলে। তবে এবার ডিজিটাল পর্দায় পদার্পণ করতে চলেছেন অঙ্কিতা।

Ankita Chakraborty

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সেই প্রসঙ্গে বেশ কয়েকটি কথা তুলে ধরলেন তিনি যা এই মুহূর্তে ভাইরাল হয়ে গেছে। নাকি এই প্রসঙ্গে জানিয়েছেন তিনি টাকা কিভাবে খরচ করেন তার সমস্ত পন্থা জানেন। তিনি যথেচ্ছ ভাবে টাকা খরচ করেন এবং কখন কীভাবে খরচ করেন তার কোন হিসাব নেই তার কাছে।

প্রশ্নটা ছিল টাকা হাতে থাকলে অঙ্কিতা কীভাবে সেটা খরচ করতে ভালোবাসেন? উত্তরে নায়িকা জানিয়েছেন তার কাছে টাকা পয়সা অতটা গুরুত্বপূর্ণ নয়। তাই কোনদিন যেমন টাকাকে তেমন ভাবে গুরুত্ব দেয়নি তেমন কোনদিন টাকা জমাননি তিনি। প্রচুর টাকা তিনি খরচা করেছেন এবং আজও জলের মতো টাকা খরচ করেন তিনি।

FB IMG 1678725839761

তার কাছে টাকার থেকে বেশি গুরুত্ব হল তিনি নিজে মানুষটা, তার মূল্যবোধ। এবার কতটা টাকা খরচ করলে তাকে বিক্রি করা যাবে সেই অফার এখনো কেউ তাকে দেয়নি। তাই এই মুহূর্তে টাকা পয়সা তার কাছে অতটা গুরুত্বপূর্ণ কোনও বিষয় নয়।

Titli Bhattacharya