Connect with us

    Bangla Serial

    এখনো পর্যন্ত টলিউডে এই কাজ করতে পারেনি কোনো জুটি অথচ অনায়াসে দুঃসাহসিক কান্ড ঘটিয়ে ফেললেন অঙ্কুশ ঐন্দ্রিলা! ভাইরাল ভিডিও

    Published

    on

    Ankush Oindrila

    বর্তমানে টলিউডের ফেমাস জুটি অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। বহুদিন ধরে তাঁরা প্রেম করছেন সে কথা সবাই জানি। এছাড়া সোশ্যাল মিডিয়ায় দু’জনে একসঙ্গে থাকার ছবি দেখতে পাওয়া। এমনকি অঙ্কুশ জানিয়েছিলেন, করোনা মহামারি না থাকলে তাঁরা হয়তো বিয়েও করে নিতেন।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে তাঁরা দু’জনই একটি করে ভিডিও শেয়ার করেছেন। যা দেখে চোখ কপালে দর্শকদের। সেখানে দেখা যাচ্ছে, তাঁরা দু’জন অনেক উঁচু কোনও বিল্ডিং থেকে প্যারাসুট বেঁধে মাঝ আকাশে উড়ে বেরাচ্ছেন। যা দেখে রীতিমতো শিহরিত নেটিজেনদের একাংশ।

    তাদেঁর মাথায় বাঁধা ক্যামেরাতে সবটা রেকর্ড করেছেন। প্রথমে অভিনেত্রী ঐন্দ্রিলাকে প্যারাসুটে বেঁধে দিয়েছেন অঙ্কুশ। তারপর তাঁরা দু’জনে উঁচু বিল্ডিংয়ের পাশ দিয়ে ভেসে বেড়াচ্ছেন। ভিডিওটি তাঁদের অনুগামীরা ভালোবেসেছেন।

     

    View this post on Instagram

     

    A post shared by Oindrila Sen (@love_oindrila)

    ঐন্দ্রিলা এবং অঙ্কুশ কাজের ফাঁকেই ঘুরতে চলে যান দেশ বিদেশ। সেখানে গিয়ে বিভিন্নরকমের অ্যাডভেঞ্চারেও করেছেন। তবে এই ভাইরাল ভিডিও দেখে অনেকে বলছে, টলিউডের অন্য অভিনেতাদের দুঃসাহসিক কাজকে হার মানিয়ে দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

     

    View this post on Instagram

     

    A post shared by Ankush (@ankush.official)