Bangla Serial

New Serial: খারাপ খবর, গোয়েন্দা গিন্নি পার্ট ২ আসছে না! তবে খুব তাড়াতাড়ি আসছে জনপ্রিয় সিরিয়ালের পার্ট ২! পাল্টে দেওয়া হলো নায়ক

একটা সিরিয়াল শেষ হয় এবং আরেকটা সিরিয়াল আসে। কিন্তু সেই ধারাবাহিকের দর্শকরা তাদের পছন্দের সিরিয়ালকে কখনোই ভুলতে পারে না। তারা চায় সেই জুটি খুব তাড়াতাড়ি কামব্যাক করুক অথবা তার দ্বিতীয় ভাগ আনা হোক।

এবার জি বাংলা খুব জনপ্রিয় এক সিরিয়ালের পার্ট টু নিয়ে আসছে। এই সম্পর্কিত কিছু তথ্য আমাদের সামনে এলো। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একটি খবর ছড়িয়ে পড়েছে যে গোয়েন্দা গিন্নি দ্বিতীয় ভাগ নাকি আসতে চলেছে। না, আমরা গোয়েন্দা গিন্নি নিয়ে কথা বলছি না।

আমরা যে সিরিয়াল নিয়ে কথা বলছি সেটি হল এই পথ যদি না শেষ হয়। পর্দা থেকে এখন হারিয়ে গেছে উর্মি আর সাত্যকি। তার অজস্র ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে দুজনের ফিরে আসার। তবে পাশাপাশি দর্শকদের জন্য একটা ভালো খবর রয়েছে যে খুব তাড়াতাড়ি কামব্যাক করতে চলেছে সাত্যকি অর্থাৎ হৃত্বিক মুখার্জি।

কিন্তু দর্শকের অপেক্ষা করছে এই পথের সিজন টু আসার জন্য। অবশেষে ধারাবাহিকের পরিচালক নিজেই এই বিষয়ে বিরাট তথ্য দিয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই পথের এক দর্শক পরিচালক কৃষ বসুর কাছে জানতে চায় এই পথের পার্ট টু কি আর হবে না?

এর উত্তরে সঙ্গে সঙ্গে উত্তর দিয়েছেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। তিনি বলেছেন নিশ্চয়ই হবে। বলা বাহুল্য তিনি এর আগেও কথা রেখেছেন। তবে একটা প্রশ্ন রয়েছে, যেহেতু সাত্যকি এবার অন্য সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছে তাহলে কি এই পথের দ্বিতীয় ভাগ এলে নায়ক পাল্টে যাবে?

যেটুকু জানতে পারা গেছে নায়ক পরিবর্তন হবে না। এইবার না হলেও এর পরের বার আবার ফিরে আসতে পারে উর্মি আর তার টুকাইবাবু। আসতে পারে সিজন ২।

Nira