জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে দীপা, কিন্তু মাকে ভুল বুঝছে ছোট্ট সোনা! দুই বোনের মনের মধ্যে জমছে অভিমানের পাহাড়

Anurager Chhowa Today Episode: অনেকদিন পর দীপাকে দেখে কথা বলেছে সোনা। সোনার মাকে ফিরিয়ে এনেছে সূর্য। পরিবার খানিকটা ধাতস্থ। টান টান উত্তেজনা স্টার জলসার (Star Jalsha) সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)। এদিন মুখ ফুটে মাকে মনের কথা খুলে বলেছে সে। নিজের বোনের হারিয়ে যাওয়ার জন্য নিজেকেই দায়ী করেছে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৮ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 8 September)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, দীপা ফিরে এসেছে। লাবণ্যকেও উদ্ধার করা হয়েছে। এই মুহূর্তে কোমায় সে। হাসপাতালেই চিকিৎসা চলছে তার। সোনা দীপাকে দেখে কথা বলেছে ঠিকই। কিন্তু রূপার হারিয়ে যাওয়ার জন্য নিজেকেই দায়ী করে সে। সোনা এতকিছু মনের ভিতর চেপে রেখেছিল এতদিন।

why time leap in Anurager Chhowa got postponed

অপরদিকে, গণেশ পুজোর আয়োজন করছে রূপা। ফান্টুস, লাট্টু আর বিন্নি ছোট্ট রূপার পারদর্শিতা দেখে অবাক। রূপা জানায়, সে তার মায়ের থেকে সবকিছু শিখেছে। সে এই গণেশ পুজোতে মনে প্রাণে তার মাকে ফেরত চায়। মন্দিরে গিয়েও ঠাকুরের কাছে সেই প্রার্থনা করে যেন সে তার মাকে খুঁজে পায়।

এদিকে, সেনগুপ্ত বাড়িতে ফিরে মন্দিরে পুজো দিতে যাচ্ছে দীপা। শাশুড়ির আরোগ্য কামনা আর হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেতেই এই পুজোর আয়োজন করেছে তারা। কিন্তু সোনাকে ছেড়ে পুজোদিতে যেতে দেখে কাকীয়া আটকায় দীপাকে। কিন্তু দীপা বলে,তার আরেক মেয়েও আছে। শুধু সোনা একা তার সন্তান নয়।

রূপার হারিয়ে যাওয়ার জন্য পরোক্ষ ভাবে সূর্যকেই দায়ী করছে দীপা। কারণ ওইটুকু মেয়ের হাত ধরে রাখা এমন কোনও জটিল বিষয় ছিল না। তখনই কাকীয়া ঘরে ঢোকে। এই অবস্থায় সূর্যকে কেন দায়ী করছে দীপা। এই নিয়ে একচোট কথা কাটাকাটি হয়ে যায়। তারপরই দেখা যায়, রূপাকে হারিয়ে মাকে দিশেহারা দেখে সোনা ভাবে হয়ত রূপার জন্যই আজ অবহেলা পেতে শুরু করেছে সে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।