Bangla Serial

Sid-Mithai: ভক্তদের সম্মান রাখলো না সিড-মিঠাই! ভক্তরাই ক্ষুব্ধ তাদের দাদা-দিদির উপর! কেউ বলছে অহংকারী, কেউ বলছে অ’স’ভ্য

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবথেকে চর্চিত এবং জনপ্রিয় জুটি মিঠাই আর উচ্ছে বাবু। পর্দায় তাদের কেমিস্ট্রি দেখতে সব সময় ভালোবাসে ভক্তরা। আর মাঝে মাঝেই তাদের চোখের সামনে দেখা পেতে শুটিংয়ের ফ্লোরে ছুটে চলে যায় অজস্র ভক্তরা। ভালোবাসা দেওয়া এবং নেওয়া এই দুই নিয়ে মিলেমিশে রয়েছে মিঠাইয়ের পরিবার।

কিন্তু এবার অনেকটাই ক্ষুব্ধ এই অনুরাগীরা। তার কারণ সম্প্রতি অনুষ্ঠিত হলো কলকাতা গ্লিটজের অ্যাওয়ার্ড অনুষ্ঠান। অনুষ্ঠানে বসেছিল তারকাদের চাঁদের হাট। এই অনুষ্ঠানে বিভিন্ন সিরিয়ালের তারকাদের দেখা গেলেও ভক্তরা দেখা পেল না তাদের বহু আকাঙ্ক্ষিত এবং সব থেকে প্রিয় জুটির। সিড বা মিঠাই কেউ যায়নি অনুষ্ঠানে।

প্রসঙ্গত, প্রতিবছর এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিজের প্রিয় তারকাদের ভোট দিয়ে জেতায় তাদের অনুরাগীরা। আর ২০২২ সালের সেরা জুটি হিসেবে সবথেকে বেশি ভোট পেয়েছে সিড-মিঠাই। তাদেরকে মিঠাই সিরিয়ালের অনুরাগীরা সব থেকে বেশি ভোট দিয়ে জিতিয়েছে।

তবে অনুষ্ঠানের অনুরাগের আশা করেছিল একবার এক ঝলক দেখতে পাবে তাদের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রীকে। কিন্তু সেই আশা নিরাশায় বদলে গেল যখন জানা গেল কেউই উপস্থিত হতে পারেনি। ফলে স্বাভাবিকভাবেই খুব রেগে গেছে ভক্তরা। অনেক আশা নিয়ে অনেকেই অনেক দূর থেকে গিয়েছিল সৌমীতৃষা আর আদৃতকে মঞ্চে অ্যাওয়ার্ড নিতে দেখবে বলে। আর সেই আশা পূরণ হলো না কারোর।

কলকাতা গ্লিটজের পক্ষ থেকেও একটি লেখা দেওয়া হয়েছে এই ব্যাপারে। সেখানে দুঃখের সঙ্গে জানিয়েছে যে আয়োজকরা বারবার অভিনেতা অভিনেত্রীকে যোগাযোগ করলেও ব্যক্তিগত কারণে তারা কেউই উপস্থিত হতে পারেনি। তাই অনুষ্ঠান থেকে তাদের ছবি ভক্তদের কাছে পৌঁছে দিতে না পারার জন্য দুঃখিত আয়োজকরা।

এদিকে ফ্যানেদের দ্বারাই এবং ফ্যানেদের জন্যই এই পেজ তৈরি করা হয়েছে। এখানে ভোটাভুটি চলে এবং তার মধ্যে থাকে একটা ঠান্ডা টানটান লড়াই। সেখান থেকে বোঝা যায় কোন ধারাবাহিকের জুটিদেরকে দর্শকরা সবথেকে বেশি পছন্দ করছে। ফলে ফলাফল সামনে এলেও তা প্রকাশ্যে গ্রহণ করতে না পারার জন্য অনেক ভক্তরাই রেগে গিয়েছে এই জুটির উপর। কেউ কেউ বলছে তাদেরকে অহংকারী।

Nira