Bangla Serial

Nim Fuler Madhu: অবশেষে মুখ খুলে শ্বশুরবাড়ির সবার মুখ বন্ধ করে দিল পর্না! “এমন অভদ্র শ্বশুরবাড়ি পেলে প্রতিটি মেয়েকে গর্জে উঠতেই হবে”, সৃজনের বাড়ির বিরুদ্ধে অপমানিত পর্নার প্রতিবাদ মন ছুঁয়ে গেলো ভক্তদের

জি বাংলার পর্দায় বেশ কিছু নতুন ধারাবাহিক একের পর এক এসেছে। তার মধ্যে সবচেয়ে প্রথম যে ধারাবাহিকটি এসেছে তার নাম ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে নায়ক সৃজনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রুবেল দাসকে এবং নায়িকা পর্নার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মাকে।

শুরুতেই দেখা গেছে নায়ক নায়িকা একেবারে দুই অন্য ধরনের পরিবার থেকে উঠে এসেছে। কিন্তু বাড়ি থেকেই তাদের দুজনের সম্বন্ধ করে বিয়ে দেওয়া হয়েছে। তবে সেই বিয়েতে মত একদমই ছিল না সৃজনের মায়ের। তার কারণ তার মনে হতে শুরু করেছিল যে আধুনিক বউ এসে তার ছেলেকে তার থেকে দূরে নিয়ে যাবে। আর বিয়ে হয়ে যাওয়ার পরেও তার ধারণা একটুও বদলায়নি। বাড়িতে আরো বেশ কিছু জন রয়েছে যারা পর্নাকে মেনে নিতে পারছে না।

এরই মধ্যে বিয়ে হয়ে যাওয়ার পর সৃজনের মা কৃষ্ণা কিছুতেই এটা মেনে নিতে পারছে না যে তার ছেলে তার থেকে বেশি তার বউয়ের সঙ্গে সময় কাটাচ্ছে। যার ফলে তার মনে হতে শুরু করেছে যে সৃজনকে তার মায়ের কাছ থেকে দূরে করে দিচ্ছে পর্না। যার জন্য প্রায় দিন পর্নাকে বাড়িতে নানা বিষয়ে কথা শুনতে হয়। কিন্তু তাকে একটাও কথা বলতে দেখা যায়নি এতদিন। যা নিয়ে দর্শকরা বারবার সোশ্যাল মিডিয়ায় কথা বলছিল। তবে এবার পর্নাকে মুখ খুলতে দেখা গেছে।

প্রসঙ্গত সম্প্রতি একটি পর্বে দেখা গেছে যে সৃজন এবং পর্না, তার দুই ভাই বোনকে নিয়ে পর্নার বাপের বাড়িতে গেছে দ্বিরাগমনে। যেখানে গিয়ে পর্নার বাবা একটু আনন্দ করার জন্য ম’দ নিয়ে গান-বাজনা করে আনন্দ করতে শুরু করে । আর সেখানেই উপস্থিত হয়ে পড়ে সৃজনের মা এবং বৌদি। এই নিয়ে তুমুল অশান্তি শুরু হয় সৃজনদের বাড়িতে।

সেই অশান্তির জেরে যখন সৃজনের ভাইকে তার বড় দাদা জুতো মারতে যায় তখনই পর্না রেগে যায় এবং কিছু কথা বলে ফেলে। সে বলে যে এখানে যা ঘটছে তার জন্য দায়ী আমি তাই আপনার ভাইকে না আমাকে জুতো মারুন। আর এই কথা শুনেই বাড়ির সকলে একদম চুপ হয়ে গেছে। তার কারণ পর্না বিয়ে হয়ে আসার পর থেকে সে একবারের জন্য মুখ খোলেনি কোন কথার বিরুদ্ধে। আর এই দৃশ্য দেখে দর্শকরা খুশি হয়ে গেছে । তারা এতদিন পর্নাকে চুপ থাকতে দেখছিল আর যা দেখে তাদের বিরক্ত লাগছিল তার কারণ এতদিন ধরে সৃজনের জেঠু , মা প্রত্যেকেই তাকে অনেক রকম কথা শুনিয়েছে। এবার সে যে মুখ খুলেছে এটাই অনেক, দর্শকরা এমনটাই বলছে।
Screenshot 115

Nira