Bangla Serial

Mithai: ধুন্ধুমার কাণ্ড, উচ্ছে বাবুর “দিদিয়া”কে পাল্টে দেওয়া হবে! কৌশাম্বিকে সরিয়ে আনা হবে অন্য এক জনপ্রিয় মুখ! দর্শকদের দাবি কি তবে মানলো জি বাংলা? 

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতা অভিনেত্রীর সাথে সাথে পার্শ্ব চরিত্রের অভিনেতা অভিনেত্রীদেরও জনপ্রিয়তা দারুন ভাবে বৃদ্ধি পেয়েছে। আর তার মধ্যেই অন্যতম হলো সিদ্ধার্থের দিদিয়া অর্থাৎ নন্দার চরিত্র। সেটাকেও দর্শক দারুন পছন্দ করে।

প্রসঙ্গত ধারাবাহিকে সিদ্ধার্থ মিঠাইয়ের জুটির পাশাপাশি তোর্সা সোম, রাতুল শ্রী, রুদ্র নিপা এবং রাজীব নন্দার জুটিকেও দর্শক দারুণ পছন্দ করে। আর সেখানেই বর্তমানে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী এবং অভিনেতা সৌরভ চ্যাটার্জিকে। কিন্তু নন্দার ভূমিকায় কৌশাম্বির আগে অভিনয় করতেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী।

IMG 20230121 WA0029

যাকে মিঠাই শুরুর প্রথম দিকে নন্দার ভূমিকায় দেখতে পেত দর্শক। কিন্তু পরে নিজের ব্যক্তিগত কারণে তিনি মিঠাই ধারাবাহিক ছেড়ে দেন। যতদূর জানা যায় প্রেগনেন্সির কারণে তিনি মিঠাই ধারাবাহিকে অভিনয় চালিয়ে যেতে পারেনি। যার ফলে পরবর্তীতে আমরা কৌশাম্বিকে দেখেছি অভিনয় করতে। কিন্তু দর্শকদের মধ্যে প্রিয়মের জনপ্রিয়তা কিন্তু কমেনি তা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে দেখা যায়।

সম্প্রতি একটি ফ্যান পেজে প্রিয়মের সেই প্রথম দিকের দুটি লুকের ছবি দিয়ে এক ভক্ত লিখেছেন,”দিদিয়া হিসেবে প্রিয়ম দি ই বেস্ট ছিলো

একদম সিডের দিদি দিদি লাগতো ” আর তারপরেই তার ভক্তরা সেখানে গিয়ে সম্মতি জানিয়েছে এই নেটিজেনের সঙ্গে।

সেই নেটিজেনের ছবি তলায় একজন কমেন্ট করেছেন, “এই Character টা জন্য প্রিয়মই বেস্ট ।যেমন দেখতে সুন্দরী তেমন অভিনয় ও খুব খুব ভালো।” অন্য আরেকজন প্রিয়মকে ফিরিয়ে আনার দাবি তুলে লিখেছেন,”আবার ফিরিয়ে আনা হোক প্রিয়ম চক্রবর্তী কে! তাহলে খুবই ভালো হয়!”

Nira