Bangla Serial

Nim Fuler Madhu: ধৈর্য্যর বাঁধ ভাঙলো পর্নার, অবশেষে সৃজনের মায়ের দিকে বন্দুক ধরলো সে! ধারাবাহিকে আসতে চলেছে নাটকীয় মোড়

জি বাংলার একটি নতুন ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’ যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে এবং ‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেতা রুবেল দাসকে। এই ধারাবাহিক শুরুর প্রথম থেকেই নায়ক নায়িকার জুটিকে বেশ জনপ্রিয়তা দিয়েছে দর্শক। কিন্তু তার থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকের গল্প অনেকেই বলছে বাস্তবের সঙ্গে অনেকটাই মিল রয়েছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকে নায়ক-নায়িকা পুরো আলাদা ধরনের পরিবার থেকে উঠে এসেছে। যখন তাদের দুজনের বিয়ে হয় তারপরে একের পর এক সমস্যা শুরু হয় বাড়িতে। তবে সবচেয়ে বড় সমস্যা সৃষ্টি করে নায়ক সৃজনের মা। সৃজনের মায়ের মনে হতে শুরু করে যে বিয়ের পর বউ তার ছেলেকে তার থেকে আলাদা করে নিচ্ছে। যার জন্য সে কিছুতেই পর্নাকে মেনে নিতে পারেনা।

এই নিয়ে প্রায় দিন নানারকম কাণ্ড হতে শুরু করে বাড়িতে। উল্টোদিকে পর্না সমানে চেষ্টা করে যায় যে সে কিভাবে তার শাশুড়ি মায়ের মন জিতবে। কিন্তু সৃজনের মা কিছুতেই পর্নাকে ভালোভাবে মেনে নিতে পারছে না। কখনো সে ছেলে বউয়ের ঘরে আরি পাতছে আবার কখনো ছেলে বউয়ের মাঝখানে গিয়ে পড়ছে। আবার কখনো ছেলের পিছু পিছু ছেলে এবং বউয়ের অষ্টমঙ্গলায় চলে যাচ্ছে। আর এই দেখে রীতিমতো বিরক্ত দর্শক।

দর্শক এই নিয়েই নানা রকম মন্তব্য করছে সোশ্যাল মিডিয়ায়। এবার দর্শকরা এমন একটি ছবি পোস্ট করলেও যা দেখে রীতিমত হতবাক সকলে। প্রসঙ্গত ওই ছবিতে দেখা যাচ্ছে পর্না অর্থাৎ অভিনেত্রী পল্লবী শর্মা হাতে বন্দুক নিয়ে কারোর একটা দিকে তাক করে দাঁড়িয়ে রয়েছে এবং আরো একটি ছবি দেয়া রয়েছে যেখানে সৃজনের মা চমকে যাওয়ার মত ভাব করে রয়েছে। এই ছবির ক্যাপশনে ওই নেটিজেন লিখেছেন, “বিগ ব্রেকিং নিউজ
নিম ফুলের মধু নিউ প্রোমো অন এয়ার!
শাশুড়ির কুটনামি তে বিরক্তির শেষ সীমাতে পৌঁছে পর্না গু** লি করে দেয়ে বাবুর মা কে!
গল্পের নতুন মোড়”

তবে তারপরেই লক্ষ্য করলে বোঝা যাবে যে এটি পর্দার পর্না অর্থাৎ পল্লবী শর্মার আগের ধারাবাহিক ‘কে আপন কে পরে’র একটি দৃশ্য। যেখানে তাকে দর্শক দেখতো জবা রূপে। আর সেই দৃশ্য তুলে এনেই দর্শকরা মজা করে এই পোস্টটি করেছেন।

Nira