Bangla Serial

Ranga Bou: চাঁদপানা বউ নয়, নতুন বউকে দেখেই মুখ শুকিয়ে গেলো শ্রুতির শ্বশুরবাড়ির! রং নিয়ে খোটা নায়িকাকে! “ছি এই ধরনের সিরিয়াল দেখে বলেই শ্বশুরবাড়িগুলো উচ্ছন্নে যায়” বেজায় চটেছে দর্শক

জি বাংলায় এসছে একের পর এক নতুন ধারাবাহিক তার মধ্যে অন্যতম হলো ‘রাঙা বউ’। এই ধারাবাহিকের মধ্য দিয়েই বাংলা টেলিভিশনের দর্শকরা দেখেছে ‘ত্রিনয়নী’ খ্যাত জনপ্রিয় জুটি গৌরব এবং শ্রুতিকে আবার ফিরতে। তবে প্রমো সামনে আসার পর থেকেই দর্শকরা ভাবছিল ঠিক কেমন হতে চলেছে এই ধারাবাহিকের গল্প! কারণ একেবারেই অন্যরকম ধারার গল্প দেখানো হয়েছিল প্রমোতে।

শুরুর পর থেকে বেশ ভালই চর্চা হয়েছে এই ধারাবাহিক নিয়ে। তবে এবার এই ধারাবাহিক চর্চায় উঠে এল নতুন সম্প্রচারিত হওয়া প্রমো নিয়ে। প্রসঙ্গত এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়ক কুশ, নায়িকা পাখিকে বিয়ে করে বাড়িতে ঢুকছে। তখন তার বাড়ির সবাই নতুন বউকে গৃহপ্রবেশ করানোর প্রস্তুতি নিচ্ছে।

তখনই একজন বলেন যে ‘দেখি কেমন রাঙা টুকটুকে বউ এনেছিস’। তারপরে যখন পাখি সকলের সামনে আসে তাকে দেখে সবাই অদ্ভুত রকমের মুখভঙ্গি করতে থাকে। অন্য একজন বলে ওঠে যে ‘আয়নায় কোনদিন হয়তো নিজের মুখ দেখেনি’। তারপরেই একজন দুধে আলতার থালার মধ্যে কাঁচ ভাঙা দিয়ে দেয় কিন্তু পাখি সেই বাটিতে পা দেওয়ার আগে সে দেখতে পায় সেই কাঁচটি। এবং হাতে তুলে নেয়। যা দেখে কুশও অবাক হয়ে যায়।

তবে প্রমোর সবটা ঠিক থাকলেও নেটিজেনদের একাংশ বলছে আবার একবার রং নিয়ে খোঁটা দিয়েই ধারাবাহিকের শুরু হল। প্রসঙ্গত বর্তমানে ব’র্ণবৈ’ষম্য নিয়ে নানা রকম বিরোধিতা করতে দেখা যায়। এখন কোনো সভ্য সমাজে কোনো মানুষের রং বা বর্ণ নিয়ে কথা বলা মানায় না। আর সেটাই আবার একবার ধারাবাহিকের মাধ্যমে সকলের সামনে তুলে আনা একদমই উচিত নয় এমনটাই বলছে দর্শকরা।

Nira