জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Ranga Bou: আলতা তৈরির ফ্যাক্টরিতে অ্যাসিড মেশানো বন্ধ করবে রাঙা বউ! “আলতার মধ্যে অ্যাসিড কে মেশায়? তাহলে কি পায়ের চামড়ার কিছু থাকবে?” গাঁ’জা গল্প দেখে হেসে খুন দর্শক

জি বাংলায় পরপর বেশ কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তাদের মধ্যে অন্যতম হলো ‘রাঙ্গা বউ’। শুরু থেকে এক অন্য ধরনের গল্প মানুষকে আকৃষ্ট করেছে এই ধারাবাহিকের। ‘রাঙ্গা বউ’এ মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী শ্রুতি দাসকে। এর আগেও জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে এই অভিনেতা অভিনেত্রীর জুটি দেখেছে দর্শক। এই ধারাবাহিকের জনপ্রিয়তা দেখেই আরো একবার দর্শকদের আবেদনে এই জুটিকে ফিরিয়ে এনেছে জি বাংলা।

কিছুটা অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক গ্রামের মেয়ে পাখি এবং শহরের ছেলে কুশ। তবে নায়কের একটি রোগ রয়েছে যার জন্য সে সবকিছু ভুলে যায়। উল্টোদিকে তার বাড়িতে সে ব্যবসা দেখাশোনা করলেও অন্য ভাইরা তাকে সেভাবে সম্মান করে না। তবে এবার পাখি বিয়ে হয়ে আসার পরে কুশের জন্য লড়বে এমনটাই দেখা যাবে গল্পে।

তবে এবার গল্পে দেখানো হবে কুশদের আলতা ফ্যাক্টরিতে আলতার মধ্যে অ্যাসিড মেশানো হয়। এটা সেই ফ্যাক্টরি যে ফ্যাক্টরিতে পাখির বাবা কাজ করতে গিয়ে মারা গেছিল। এবার এই পর্দা ফাঁস করবে পাখি। সম্প্রতি এই নিয়ে একটি প্রোমো সামনে এসেছে ধারাবাহিকের।

যেখানে দেখা যাচ্ছে সে কুশের সোনাদাকে ধরে নিয়ে গিয়ে সকলের সামনে দাঁড় করাচ্ছে এবং বলছে ফ্যাক্টরিতে যে নক ল আলতা ভোরে ফ্যাক্টরির নাম ডোবাচ্ছে সে আর কেউ নয় সোনাদা। তবে এরপরই দেখা যাচ্ছে পাখিকে ওই বাড়ির বউরা চক্রান্ত করে গয়না চুরির দায়ে ফাঁসিয়ে দিয়েছে। কিন্তু এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে পাখি ফ্যাক্টরিতে নকল আলতার কারবার কে করছে সেটা জানতে চেষ্টা করছে।

সেটা জানতে গিয়েই সে জানতে পেরেছে আলতার সঙ্গে ফ্যাক্টরিতে অ্যাসিড মেশানো হয়। এই নিয়ে এক নেটিজেন লিখেছে,”আলতায় এসিড মেশালে পায়ের চামড়ার কি অবস্থা হবে সেটা ভাবছি
আলতায় এসিড কে মেশায় কোন ফ্যাক্টরিতে মেশায় ।” এমনিতেই এর আগে ধারাবাহিকে গাঁজাখুরি গল্প দেখানো নিয়ে বহুবার ট্রোল হয়েছে। আরো একবার এই বিষয় নিয়ে রাঙা বউ ট্রোল হলো দর্শক মহলে ।

Ratna Adhikary