Bangla Serial

Tomar Khola Hawa: টেপা ফোন দিয়ে ভিডিও কল করছে ঝিলমিল! “বাংলা সিরিয়াল দেখলে মুকেশ আম্বানিও হাত তুলে দিত হয়তো”! কাণ্ড দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা

সম্প্রতি বাংলা টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক এসছে নতুন ধারাবাহিক। তার মধ্যেই অন্যতম হলো জি বাংলার ‘তোমার খোলা হাওয়া’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং অভিনেতা শুভঙ্কর সাহাকে। এখানে গল্পে একটি অসম বয়সী সম্পর্ক দেখানো হচ্ছে।

প্রসঙ্গত যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন যে এখনও পর্যন্ত গল্পে দেখানো হচ্ছে যে নায়ক আবিরের জন্যে তার তিন ছেলের বউ এবং মা মিলে একজন পাত্রী খুঁজছে। কিন্তু আবির কিছুতেই এই মুহূর্তে বিয়ে করতে চায় না যার জন্য সে তিনটে কঠিন শর্ত দিয়েছে। সেই শর্তগুলো যে পূরণ করতে পারবে সেই হবে তার বউ।

উল্টোদিকে গল্পের নায়িকা ঝিলমিল হলো খুবই দুরন্ত এবং সরল সাদা একটি মেয়ে। যার বয়স অল্প তার বাড়ি থেকে তার জন্য বিয়ের পাত্র খুঁজছে। তাই তার মা আবিরের সঙ্গে তার বিয়ে দেওয়ার চেষ্টা করেছে। এই নিয়ে গল্প এগিয়ে যাচ্ছে। সম্প্রতি একটি পর্বে দেখা গেছে ঝিলমিল একটা বাটন ফোন দিয়ে ভিডিও কল করছে যা দেখে রীতিমতো ট্রোল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের নায়িকা।

প্রসঙ্গত দর্শকরা বলছে যে একটা বাটন ফোন দিয়ে কী করে ঝিলমিল ভিডিও কল করতে পারে? এর আগেও বহুবার অদ্ভুত জিনিসপত্র দেখানো নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজা হতে দেখা গেছে বাংলা ধারাবাহিকের। এবার আরো একবার এই নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’ অদ্ভুত এবং অবাস্তব জিনিস দেখানো নিয়ে মজার শিকার হল।

 

Nira