Connect with us

    Bangla Serial

    Jagadhatri Trolled: শিশুর উপর অত্যাচার দেখানো! হাসপাতালেও বন্দুক নিয়ে কাঁকনকে গু’লি করার দৃশ্য দেখে মানুষের রাগের মুখে জি বাংলা! পুলিশে মামলা করলে চ্যানেলের কপালে দুঃখ আছে, বলছে লোকে

    Published

    on

    Jagdhatri

    সম্প্রতি বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জিকে। এছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রূপসা চক্রবর্তী। ধারাবাহিকের গল্প প্রথম থেকেই দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছে তা টিআরপি তালিকা দেখলেই বোঝা যায়।

    এই ধারাবাহিকের গল্পে দেখানো হচ্ছে নায়ক স্বয়ম্ভু এবং নায়িকা জগদ্ধাত্রী দুজনেই স্পেশাল ফোর্স পুলিশ অফিসার। যারা নানা রকম অপরাধীদের একাধিক মিশন নিয়ে ধরে। এবং উল্টোদিকে রুপসা অর্থাৎ পর্দার কৌশিকী মুখার্জি হল স্বয়ম্ভুর জ্যাঠতুতো দিদি। যার জীবনহানির আশঙ্কা রয়েছে। তার শত্রুপক্ষরা তাকে মা’রা’র চক্রান্ত করেছে।

    কিছুদিন আগে একটি পর্বে দেখা গেছে কৌশিকী মুখার্জিকে মা’রা’র জন্য চক্রান্ত করে যে ফাঁদ পাতা হয়েছিল সে জায়গায় গু’লি লেগে যায় তার মেয়ে কাঁকনের। আর সে মৃ’ত্যু’র সঙ্গে পাঞ্জা লড়ছে হাসপাতালের বিছানায় শুয়ে। এমনকি সেখানেও একজনকে দেখা যায় যে কাঁকনকে মা’রতে বন্দুক নিয়ে তাক করে রয়েছে।

    আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই নানারকম ভাবে অভিযোগ উঠেছে নেটিজেনদের মধ্য থেকে। অনেকে বলেছে যে এই সিরিয়ালটা শুরুর প্রথম থেকেই নানা ভাবে ভা’য়ো’লে’ন্স দেখিয়ে যাচ্ছে। আবার কারোর মতে এত মা’রা’মা’রি কা’টা’কা’টি দেখতে আর ভালো লাগে না। কিন্তু এই সবকিছুর মধ্যে একটি কমেন্ট বেশ নজর কেড়েছে।

    সেখানে এক নেটিজেন লিখেছে,”চাইল্ড ভা’য়ো’লে’ন্স দেখাচ্ছে
    পুলিশে কেউ যদি জ’ন’স্বা’র্থ মা’ম’লা করে প্রোডাকশন হাউস আর চ্যানেলের কপালে ক’ষ্ট আছে…
    আর একটা কথা…খু’ন করা আর খু’নের চেষ্টা করা দুটোর ক্ষেত্রেই সেম অ’প’রাধ”