Connect with us

    Bangla Serial

    Nim Fuler Madhu: ‘এত উন্নত সমাজে এসেও এইসব সিরিয়াল কারা দেখে’! নিম ফুলের মধুতে পর্নাকে চাকরি এবং সংসারের মধ্যে একটা বেছে নেওয়ার কথা বলতেই ক্ষেপে উঠল দর্শক

    Published

    on

    Nimfulermodhu 2

    বর্তমানে জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। শুরুর প্রথম থেকেই দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়িকা পর্নাকে কিছুতেই পছন্দ করে উঠতে পারছে নায়ক সৃজনের মা। কারণ সৃজনের মায়ের মনে হচ্ছে যে সে তার ছেলেকে মায়ের কাছ থেকে কেড়ে নিচ্ছে।

    কিছুদিন আগে এই ধারাবাহিকের একটি পর্বে দেখা গেছে যে পর্নাদের পাড়ায় সেরা শ্রীমতি নামের একটি অনুষ্ঠান আয়োজন হয়েছে আর সেখানে পর্না ইচ্ছা করে হেরে গিয়ে তার শাশুড়িকে জিতিয়ে দিয়েছে। কিন্তু তারপরেও তার শাশুড়ি কিছুতেই পর্নার প্রতি নরম হচ্ছেন না। তার শাশুড়ি ভাবছে তিনি নিজেই জিতেছেন। এর মধ্যেই একটি নতুন প্রমো সামনে এসেছে এই ধারাবাহিকের।

    এই নতুন প্রমোতে দেখা যাচ্ছে সৃজন যখন চাকরি করতে যাচ্ছে তার আগে তার মাকে প্রণাম করে বলছে মা আমি যাচ্ছি। আর তারপরেই পর্না এসে শাশুড়ি মায়ের পায়ে প্রণাম করে বলছে আশীর্বাদ করুন মা চাকরিতে আজ আমার প্রথম দিন। তখন পর্নার শাশুড়ি মা বলছে দত্ত বাড়ির বউরা কেউ চাকরি করে না। পর্না তখন বলছে আমি চাকরি আর সংসার দুটোই একসাথে করতে চাই। কিন্তু সৃজন তখন বলে ওঠে না চাকরি অথবা সংসার দুটোর মধ্যে যেকোনো একটা তোমাকে বেছে নিতে হবে। আর সেই প্রমো দেখানোর পরে ধারাবাহিকে বলা হচ্ছে যে পর্না কোনটাকে বেছে নেবে! চাকরি নাকি সংসার?

    আর এই প্রোমো দেখেই সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা ক্ষেপে গেছেন। তাদের মধ্যে একজন লিখেছেন,”এরকম ছেলে গুলোকে বিয়ে কেন দেয়? সতীনের মত যখন আচরণ ই করবে তখন নিজেই বিয়ে করতে পারতো। অসভ্য মহিলা, ছেলে টা তো নপুংসক আর জ্যাঠা শ্বশুর যিনি আছেন চামার এর মত আচরণ করে। বিয়ের আগে ছেলের থেকে আগে পরিবার এর জন্য দেখা উচিৎ।”

    অন্য এক নেটিজেনের বক্তব্য যে , ‘ সিদ্ধান্ত নেওয়ার কি আছে? অবশ্যই চাকরি করবে আর সৃজনকে ডিভোর্স দেবে ‌‌’। আর একজন লিখেছেন ‘ ২০২৩ সালে এসেও কে এইসব সিরিয়াল দেখেন?’