Connect with us

    Bangla Serial

    Mithai: মিঠাই এবং সিদ্ধার্থের ছেলের ভূমিকায় আসতে চলেছে এই জনপ্রিয় শিশু অভিনেতা! চলুন দেখে নিই কে এই জনপ্রিয় অভিনেতা যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে হইচই

    Published

    on

    mithai promo scaled

    এই মুহূর্তে বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘মিঠাই’। যেটি একটা সময় জনপ্রিয়তার শীর্ষে থাকলেও বর্তমানে তার জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। এই ধারাবাহিক একসময় ৫৬ বার টিআরপি তালিকা শীর্ষস্থান দখল করেছে আর সেই ধারাবাহিক এই এখন টিআরপি তালিকা প্রথম ৫ এ অবস্থান করতে হিমশিম খেতে হচ্ছে। আর জনপ্রিয়তা কমে যাওয়ার কারণে মিঠাই ধারাবাহিককে সন্ধ্যে আটটা স্লট থেকে সরিয়ে সন্ধে ছটায় করে দেওয়া হয়েছে।

    New twist in 'Mithai' to spice up the show - Times of India
    সম্প্রতি এই ধারাবাহিক দেখতে পাওয়া যাচ্ছে যে আদিত্য আগারওয়াল পালিয়ে গেছে এবং তাকে ধরতে পারেনি কেউ। উল্টোদিকে মোদক পরিবারে এসছে খুশির আমেজ। তার কারণ সিদ্ধার্থ এবং মিঠাই বাবা মা হতে চলেছে। আর সেই খবর সামনে আসতে ধারাবাহিকের ভক্তরা বেশ উৎসাহিত হয়ে উঠেছে।

    সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকের একটি নতুন প্রমো চ্যানেলের পক্ষ থেকে সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে যে মোদের পরিবারের সকলে মিঠাইয়ের সাধের আয়োজন করছে। এবং সাধের দিন মিঠাই এবং সিদ্ধার্থ একসঙ্গে সাধ খাচ্ছে তার কারণ মিঠাই বলেছে যে তারা দুজনে একসাথে বাবা-মা হচ্ছে তাই। আর এই প্রমো সামনে আসতেই অনেকে বলেছিল যে এত তাড়াতাড়ি যখন সবকিছু দেখানো হচ্ছে তাহলে হয়তো খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে ধারাবাহিকটি।

    এবার মিঠাই ভক্তরা মনে করছে যে মিঠাই এবং সিদ্ধার্থের জীবনে আসতে চলেছে গোপাল। অর্থাৎ তাদের দুজনকার একটি ছেলে হতে চলেছে। সেই ছেলের বড় বয়সের চরিত্রে অভিনয় করতে চলেছে অভিনেতা সোহম বসুর রায়চৌধুরী। কিন্তু ও এটা শুধুমাত্রই কল্পনা। ফ্যানেরা এই সম্ভাবনা তুলে ধরছে সোশ্যাল মিডিয়াতে। কিন্তু এটা সত্যি যে হবেই তা কেউই বলতে পারছে না। আসলে ধারাবাহিকে কি দেখাতে চলেছে তা জানতে হলে পরবর্তী দিনে ধারাবাহিকটিকে দেখতে হবে।

    Soham Basu Roy Chowdhury - YouTube