Bangla Serial

Nim Fuler Madhu: বিয়ের পর রান্না পুড়িয়েছে, কলতলায় সোনার গয়না ভুলে এসেছে পর্নার শাশুড়ি! কৃষ্ণার কীর্তি ফাঁস করে দিল ঠাম্মি! “বৌমা করলেই গালমন্দ নিজে করলে ছোট ভুল এই জন্যই ঘরে ঘরে ঝামেলা”, বলছে দর্শকরা

জি বাংলায় যে কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অত্যন্ত জনপ্রিয় হলো ‘নিম ফুলের মধু’। শুরুর প্রথম থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিক দর্শকের মধ্যে। প্রথমত এখানে নায়ক নায়িকার জুটিকে বেশ ভালোই পছন্দ করেছে দর্শক, আর তার সাথে সাথে দর্শকদের একাংশের মনে হয়েছে যে ধারাবাহিকের গল্প বাস্তবের সঙ্গে অনেকটাই একরকম। আর তার ফলেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পেয়েছে।

Nimfulermodhu 2

প্রসঙ্গত ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায় এবং অভিনেত্রী লিলি চক্রবর্তী। এখানে নায়ক ও নায়িকা অর্থাৎ সৃজন এবং পর্নার ধারাবাহিক শুরুর কিছুদিনের মধ্যেই বিয়ে হয়ে যায়। তবে বিয়ের পর থেকে সৃজনের মা কৃষ্ণা যে চরিত্রটি করছে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায় তার মনে হতে থাকে যে তার ছেলেকে বউ এসে মায়ের থেকে আলাদা করে দিচ্ছে।

nim fuler modhu 2 scaled

যার ফলে সে কিছুতেই পর্নাকে ভালোভাবে মেনে নিতে পারছে না। তাকে কিছু কাজ করতে হলেই কথা শোনায়। এমনকি বিনা কারণে উল্টোপাল্টা কথাও বলে। যেটা বাড়ির সকলে দেখছে কিন্তু কেউ কোনো কথা বলছে না। প্রায় প্রতিদিন এমন ঘটনা ঘটতে দেখে অবশেষে সৃজনের ঠাকুমা একদিন মুখ খোলে।

NimFulerModhu 2

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা দেখেছে একটি পর্বে দেখানো হয়েছে সৃজনের ঠাকুমা কৃষ্ণাকে বলছে যে সে যখন বিয়ে হয়ে এসেছিল সেও অনেকবার রান্না পুড়িয়ে ফেলেছে, অনেক ভুল করেছে। কিন্তু কখনই তাকে কিছু বলেননি তার শাশুড়ি। এছাড়া তখন সৃজনের বাবা বলে যে এমনও হয়েছে যে কলতলায় সোনার গয়না ফেলে এসেছে। কিন্তু তা সত্বেও তাকে কেউ কিছু বলেনি।

সেই জায়গায় দাঁড়িয়ে কৃষ্ণা পর্নাকে কিছু হলেই কথা শোনায়। এমনকি তার সাথে ভালো ব্যবহার করেনা। যার ফলে রেগে গিয়ে এই ঘটনার কথা মনে করিয়ে দিয়েছে সৃজনের ঠাকুমা। যে দৃশ্য দেখে দর্শকরা বেশ খুশি হয়েছে। তারা বলছে যে শাশুড়ির কোন ভুল হলে সে কথা কেউ মনে রাখছে না। কিন্তু পর্না কিছু করলেই তাকে দিন রাত উল্টোপাল্টা কথা বলছে। প্রসঙ্গত এই ধারাবাহিক নিয়ে দর্শকরা প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে নানা রকম কথা বলে। এবার এই দৃশ্য নিয়েও চর্চা হতে শুরু করেছে।

Nira