Bangla Serial

Titiksha Das: দুসংবাদ মেঘের অনুরাগীদের, মন খারাপ নায়িকার

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’-এ (Icche Putul) মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টেলি অভিনেত্রী তিতিক্ষা দাস (Titiksha Das)। ‘মেঘের’ ভূমিকায় তাঁর অভিনয় রিতীমতো নজর কেড়েছে দর্শকদের। অল্প কয়েক দিনের মধ্যেই টেলি দর্শকদের কাছের মানুষ হয়ে উঠেছিলেন তিতিক্ষা। তবে এবার এক দুঃসংবাদ এল অভিনেত্রীর তরফে। যা শোনার পর থেকেই মন খারাপ ‘ইচ্ছে পুতুল’ দর্শকদের।

মেঘ ও নীলের ডিভোর্সের পর থেকেই ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালটি একাধিক নতুন মোড়ে চমক দিয়েছে। কখনও মেঘের জীবনে নতুন বন্ধু জিষ্নুর আগমণ তো কখনও নীলের জীবনে ময়ুরীর আসা-যাওয়া। এ সবই মেঘ ও নীলের সম্পর্কে ফাটল ক্রমশ চওড়া
করেছে।

অন্যদিকে, নিজের পথে হাঁটতে চেয়েও নীলের সঙ্গে মুখোমুখি হয়েছে মেঘ। কিন্তু যতবারই দর্শকরা ভেবেছে এবার হয়তো ভুল বোঝাবুঝি মিটবে, ঠিক তখনই ময়ুরীর নতুন চালে দূরত্ব বেড়েছে দুজনের। বর্তমানে অন্য ধারাবাহিকগুলির সঙ্গে টিআরপি
প্রতিযোগিতায় খানিকটা পিছিয়ে পড়েছে ‘ইচ্ছে পুতুল’।

আর এখান থেকেই কানাঘুষো ছড়াচ্ছে, শীঘ্রই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। ইতোমধ্যে ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালটি নিয়মিত দ্যাখেন অনেকেই। তাই এই ধারাবাহিক শেষের খবর শুনে মন খারাপ তাঁদের। জানা যাচ্ছে, সমস্ত ভুল বোঝাবুঝি শেষ করে মেঘ ও নীলের মিল দেখিয়েই শেষ হবে সিরিয়ালটি।

আরও পড়ুনঃ বড় রহস্যের পর্দা ফাঁস হবে আগামী পর্বে! অর্জুনের মা লাবণ্যর বোন

thammi megh neel

কিন্তু ধারাবাহিকের শেষ পর্ব কবে শ্যুটিং হবে তা এখনও জানা যায়নি। খবর মিলছে, পরের বছরের শুরুর দিকেই নতুন সিরিয়াল আসছে জি বাংলায়। আর তার ফলেই স্লট হারাচ্ছে ‘ইচ্ছে পুতুল’। যদিও এ বিষয়ে এখনই কিছু জানাতে চাননি অভিনেত্রী তিতিক্ষা। মুখে কুলুপ এঁটেছে জি বাংলাও।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।