জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“যেমন দায়িত্ব নিয়ে রাগিয়ে দিই, সেরকম ঠান্ডাও তো আমিই করি”, লুকিয়ে প্রেম? নাকি শুধুই বন্ধুত্ব! অফস্ক্রিন সম্পর্ক নিয়ে অকপট ‘মন্দার-রোহিনী’!

বর্তমানে জি বাংলার (zee bangla) যে ধারাবাহিকগুলি সবচেয়ে জনপ্রিয় তার মধ্যে অন্যতম ‘কোন গোপনে মন ভেসেছে’ ( kon gopone mon veseche) ধারাবাহিকটি। শুরুর দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি। সময়ের সাথে পাল্লা দিয়ে বেড়ে চলেছে জনপ্রিয়তা। প্রত্যেক সপ্তাহে টিআরপির (TRP) লড়াইতেও ভালো ফল করে দেখাচ্ছে জি বাংলার এই ধারাবাহিক। ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা বর্তমানে হয়ে উঠেছেন দারুন জনপ্রিয়।

এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রনজয় বিষ্ণু এবং শ্বেতা ভট্টাচার্য। তাদের চরিত্রের নাম অনিকেত এবং শ্যামলী। তাদের জুটি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। তবে ধারাবাহিকের আরেক জুটি বর্তমানে জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। মন্দার এবং রোহিনীর জুটি জনপ্রিয়তায় সমানে সমানে টক্কর দিচ্ছে অনিকেত শ্যামলীর জুটিকে। ধারাবাহিকের রোহিনী চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী মিশমি দাসকে এবং মন্দারের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরীকে।

মন্দার এবং রোহিনী চরিত্রের প্রেমের সম্পর্ক এতটাই পছন্দ হয়েছে দর্শকদের যে তারা জুটির নাম দিয়েছে ‘মোহিনী’। অনস্ক্রিনে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক থাকলেও অফস্ক্রিনে কেমন সম্পর্ক দুজনের? সমাজ মাধ্যমেতো প্রায়ই গুঞ্জন ওঠে যে বাস্তবেও কি দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে? দুজনের অফ স্ক্রিন সম্পর্ক বেশ খুনসুটিতে ভরা। স্পষ্ট ধারণা করা যায় যে দুজনের মধ্যে বেশ সুন্দর বোঝাপড়া তৈরি হয়েছে এই কদিনে।

Zee Bangla's serial kon gopone mon veseche updates

মিশমির অভিযোগ দেব্যজ্যোতি একদম সিনিয়র হিসেবে মিশমিকে সম্মান করে না। মিশমি বলেন,”আমি যখন অভিনয় শুরু করি ও তখন ক্লাস ১০-১১ পড়ত”। এই প্রসঙ্গে দেবজ্যোতি মজার ছলে বলেন,”সম্মান ভালোবাসা সব বালতি করে বাড়ি থেকে নিয়ে আসব। আর সেটে এসে ঢেলে দেব মাথায়”। এই বলে মজার ছলে একবার মিশমিকে নমস্কারও করে নেন দেবজ্যোতি।

দেবজ্যোতিকে নিয়ে অভিযোগের শেষ নেই মিশমির। মিশমির অভিযোগ সেটে দেবজ্যোতি এত রাগিয়ে দেয় মিশমিকে যে মন্দারের ওপর রোহিনীর রেগে যাওয়া দৃশ্যগুলিতে আলাদা করে অভিনয় করতে হয় না। দৃশ্যে আসল রাগটাই ফুটে আসে। দেবজ্যোতি কোনও কথার নাকি সোজা উত্তর দেন না মিশমিকে। দেবজ্যোতির ট্যারাবেঁকা উত্তরে আরও রেগে যান মিশমি।

এই প্রসঙ্গে পাল্টা দেবজ্যোতি বলেন রাগিয়ে দিলেও মিশমিকে তো আবার তিনিই মানান। দেবজ্যোতি মিশমিকে রাগিয়ে দেওয়াটা নিজের কর্তব্য বলে মনে করে। তিনি বলেন,”যেমন দায়িত্ব নিয়ে রাগিয়ে দিই, সেরকম ঠান্ডাও তো আমিই করি”। মিশমির দিকে তারপর অভিযোগের আঙ্গুল তোলেন দেবজ্যোতি। মিশমি নাকি তাকে জুনিয়র বলে তার ওপর অত্যাচার করে। তার লেগপুলিং করা হয় বলে অভিযোগ দেবজ্যোতির। এমন কি মিশমি দেবজ্যোতিকে মারেন বলেও অভিযোগ।

মিশমি পাল্টা অভিযোগ জানান যে সিনিয়র হিসেবে তাকে সম্মান করে না দেবজ্যোতি। এর প্রত্যুত্তরে বলেন,”অনস্ক্রিনে প্রেম করতে হবে তো,সম্মান দিয়ে যদি উঁচু জায়গায় বসিয়ে দিই তাহলে প্রেমের অভিনয়টা করবো কি করে!” এর পরেই মিশমিকে রাগানোর জন্য দেবজ্যোতি বলেন,”দিদি দিদি চল এই সিনটা করে নিই, ওই সিনটা করে নিই এরকম করে অভিনয় করব নাকি?”এর উত্তরে মিশমি বলেন,”আগে এরকমই করত কিন্তু আমিই বেশি বন্ধু বন্ধু ব্যবহার করে মাথায় চড়িয়ে বসিয়েছি,ওই জন্যই আর সম্মান করেনা”। দুজনের মধ্যে এইরকম কথাবার্তা, খুনসুটি বুঝিয়ে দেয় অফ স্ক্রিনে দুজনের মধ্যে তৈরি হয়েছে একটা ভালো বন্ধুত্বের সম্পর্ক যেখানে আছে খুনসুটি এবং বোঝাপড়া এবং একে অপরের প্রতি সম্মান।

TollyTales NewsDesk